bangla news

চাঁদপুরে করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে দুই জনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-০৭ ১২:২৯:১৫ পিএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

চাঁদপুর: চাঁদপুর শহরের গুনরাজদীতে করোনায় আক্রান্ত হয়ে একজন ও হাজীগঞ্জ পৌর এলাকার বলাখালে করোনা উপসর্গ নিয়ে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

শনিবার (৬ জুন) দিনগত রাত ১১টার দিকে বলাখাল গুরুচরনবাড়ীতে কার্তিক চন্দ্র দাস (৪৫) ও রোববার (৭ জুন) সকাল ১০টার দিকে শহরের দক্ষিণ গুনরাজদীতে একেএম মোশাররফ হোসেন দুলাল নামে একজন করোনা আক্রান্ত রোগী মৃত্যুবরণ করেন।

হাজীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবদুর রশিদ বাংলানিউজকে বলেন, শনিবার দিনগত রাতে করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেন পৌর এলাকার বলাখাল গুরুচরন বাড়ীর কার্তিক চন্দ্র দাস। রোববার সকাল ১১টায় নিজ এলাকায় স্বাস্থ্যবিধি মেনে তার দাহ সম্পন্ন হয়েছে। 

অপরদিকে চাঁদপুর শহরে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী একেএম মোশাররফ হোসেনের ছেলে চাঁদপুর পৌর ছাত্রলীগের সহ-সভাপতি নিবিড় আহমেদ জানান, তারা বাবা অসুস্থ হয়ে পড়লে করোনার নমুনা পরীক্ষা করান। ৪ জুন সকালে তার রিপোর্ট পজিটিভ আসে। বাড়িতেই তিনি চিকিৎসা নিচ্ছিলেন। অসুস্থতা বেড়ে যাওয়ায় সকালে তিনি মারা যান। স্বাস্থ্যবিধি মেনে তার দাফন সম্পন্ন হবে।

বাংলাদেশ সময়: ১২২৭ ঘণ্টা, জুন ০৭, ২০২০
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   চাঁদপুর
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-06-07 12:29:15