bangla news

মানিকগঞ্জে আইসোলেশনে থাকা যুবকের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-০৭ ১১:৩৯:৪৯ এএম
২৫০ শয্যা বিশিস্ট হাসপাতাল। ছবি: বাংলানিউজ

২৫০ শয্যা বিশিস্ট হাসপাতাল। ছবি: বাংলানিউজ

মানিকগঞ্জ: মানিকগঞ্জ জেলা হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন এক যুবকের (২৬) মৃত্যু হয়েছে।

রোববার (৭ জুন)  সকালে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন হাসপাতালটির তত্ত্বাবধায়ক ডা. আরশ্বাদ উল্লাহ। 

তিনি বাংলানিউজকে বলেন, সকাল সাড়ে ৬টার দিকে শরীরে জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে জেলা হাসপাতালের জরুরি বিভাগে আসেন ওই যুবক। দায়িত্বরত চিকিৎসক তার শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করে তাকে আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করেন। কিন্তু শারীরিক অবস্থার অবনতি হয়ে ১৫ মিনটের মধ্যেই তার মৃত্যু হয়। 

তিনি করোনায় আক্রান্ত ছিলেন কি না তা নিশ্চিত হতে শরীর থেকে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকার সাভারে বাংলাদেশ প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউশনে পাঠানো হবে। রিপোর্ট পাওয়ার পর নিশ্চিত হওয়া যাবে তিনি করোনায় আক্রান্ত ছিলেন কিনা।
 
এ নিয়ে জেলায় উপসর্গ নিয়ে মারা গেলেন ১৫ জন। নিহতদের মধ্যে ১০ জন পুরুষ, ৪ জন নারী ও ১জন কিশোর। 

এছাড়া করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন আরো ৩ জন। এদের মধ্যে দুই জন সিংগাইর উপজেলায় এবং অন্যজন হরিরামপুর উপজেলায়।

মানিকগঞ্জ সিভিল সার্জন কার্যালয়ের মেডিক্যাল অফিসার ডা. রফিকুন নাহার বন্যা বাংলানিউজকে বলেন, মানিকগঞ্জে নতুন করে আরও ২৬ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৩০৫ জন। আক্রান্তদের মধ্যে সাটুরিয়া উপজেলায় ৯ জন, মানিকগঞ্জ সদর ও সিংগাইর উপজেলায় ৬ জন করে, দৌলতপুর উপজেলায় ৩ ও ঘিওর উপজেলায় রয়েছেন ২ জন।

তিনি বলেন, এ পর্যন্ত মোট তিন হাজার ২৪৫ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকার বিভিন্ন স্থানে পাঠানো হয়েছিল। এর মধ্যে দুই হাজার ৯১০টির রিপোর্ট পাওয়া গেছে। যাতে পজিটিভ পাওয়া গেছে ৩০৫ জনের। 

আক্রান্তদের মধ্যে ২২ জন জেলার বিভিন্ন হাসপাতালে এবং ২১৫ জন নিজ বাড়িতে আইসোলেশনে আছেন। সুস্থ হয়েছেন ৮৭ জন এবং মারা গেছেন ৩ জন।

বাংলাদেশ সময়: ১১৩৮ ঘণ্টা, জুন ০৭, ২০২০
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   মানিকগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-06-07 11:39:49