ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

করোনা আক্রান্ত মন্ত্রী বীর বাহাদুরকে সিএমএইচে আনা হচ্ছে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৯ ঘণ্টা, জুন ৭, ২০২০
করোনা আক্রান্ত মন্ত্রী বীর বাহাদুরকে সিএমএইচে আনা হচ্ছে

ঢাকা: করোনা ভাইরাসজনিত রোগ কোভিড-১৯ এ আক্রান্ত পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিংকে ঢাকা সিএমএইচে আনা হচ্ছে বলে জানিয়েছে মন্ত্রণালয়। 

রোববার (৭ জুন) পাবর্ত্য চট্টগ্রাম মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা নাছির উদ্দিন বাংলানিউজকে বলেন, বেলা ১১টার দিকে মন্ত্রীকে হেলিকপ্টারে করে সিএমএইচে আনা হবে।  

তিনি বলেন, গত বেশ কিছু দিন ধরে মন্ত্রী নির্বাচনী এলাকায় করোনাকালীন ত্রাণ বিতরণ ও এ সংক্রান্ত কার্যক্রম তদারকি করছিলেন।

এসময়ে তিনি আক্রান্ত হয়েছেন।  

করোনা ভাইরাসে আক্রান্ত পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুরকে উন্নত চিকিৎসার জন্য বিমান বাহিনীর হেলিকপ্টারে করে বান্দরবান থেকে ঢাকা সিএমএইচএ আনা হচ্ছে বলে জানিয়েছে আইএসপিআর।
..সরকারের বেশ কয়েকজন সংসদ সদস্য আক্রান্ত হলেও মহামারি এ ভাইরাসে প্রথম আক্রান্ত হয়েছেন এ মন্ত্রী।

টানা ছয় বার সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন বীর বাহাদুর। ছাত্রলীগের রাজনীতিতে যুক্ত থাকা অবস্থায় ১৯৮৯ সালে স্থানীয় সরকার পরিষদের সদস্য নির্বাচিত হন বীর বাহাদুর। ১৯৯১ সালে বান্দরবান (৩০০ নম্বর) আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন।

এরপর ১৯৯৬, ২০০১, ২০০৮, ২০১৪ ও ২০১৮ সালে জয়ের ধারাবাহিকতা ধরে রাখেন তিনি। চলতি মেয়াদে প্রতিমন্ত্রী থেকে তাকে ওই মন্ত্রণালয়ের পূর্ণ মন্ত্রীর দায়িত্ব দেওয়া হয়।

** এবার করোনায় আক্রান্ত চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর 

বাংলাদেশ সময়: ১০৫৫ ঘণ্টা, জুন ০৭, ২০২০
এমআইএইচ/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।