ঢাকা, শনিবার, ৩১ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০, ২৪ জিলহজ ১৪৪১

জাতীয়

সেনবাগে পিকআপের ধাক্কায় নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৪১ ঘণ্টা, জুন ৭, ২০২০
সেনবাগে পিকআপের ধাক্কায় নিহত ১ মৃত্যু

নোয়াখালী :  নোয়াখালী সেনবাগ উপজেলার সেনবাগ-সোনাইমুড়ি সড়কের উত্তর  শাহাপুর জোড়া পুকুর তলার সামনে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। দ্রুত গতির একটি মাছ পরিবহন কাজে ব্যবহৃত পিকআপের ধাক্কায় মো. ইসমাইল হোসেন মোল্লার (৬২) মৃত্যু হয়। 

শনিবার (৬ জুন) বিকেলে চিকিৎসাধীন অবস্থায় চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন।  

নিহত ইসমাইল হোসেন মোল্লা সেনবাগ উপজেলার কাবিলপুর ইউনিয়নের উত্তর শাহাপুর  গ্রামের দারোগা বাড়ির  বাসিন্দা।

সেনবাগ থানা পুলিশ ও স্থানীয় এলাকাবাসী জানায়, শনিবার সকালে ইসমাইল হোসেন সেনবাগ সোনাইমুড়ি সড়কের শাহাপুর গ্রামে নিজ বাড়ির দরজায় দাঁড়িয়ে ছিলেন। এসময় সেনবাগ রাস্তা পয়েন্ট থেকে সোনাইমুড়ি অভিমুখি একটি দ্রুতগতির পিকআপ ভ্যান তাকে ধাক্কা দেয়।

এসময় স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় . ইসমাইল হোসেনকে উদ্ধার করে সেনবাগ সরকারি হাসপাতালে ভর্তি করান। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে তার মুত্যু হয়। পুলিশ এলাকাবাসীর সহযোগিতায় ঘাতক পিকআপটি আটক করেছে। তবে চালক পালিয়ে যায়।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল বাতেন মৃধা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের মরদেহ চট্টগ্রাম থেকে আসার পর পরিবারের সঙ্গে কথা বলে পরবর্তী আইনী ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময় ০৬৪০ ঘণ্টা, জুন ০৭, ২০২০
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa