ঢাকা, বুধবার, ১৫ আশ্বিন ১৪২৭, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১১ সফর ১৪৪২

জাতীয়

শাহরাস্তিতে শিশুকে হাত বেঁধে পানিতে ডুবিয়ে হত্যা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১১ ঘণ্টা, জুন ৬, ২০২০
শাহরাস্তিতে শিশুকে হাত বেঁধে পানিতে ডুবিয়ে হত্যা

চাঁদপুর: চাঁদপুরের শাহরাস্তিতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হাত বেঁধে জান্নাতুল মাওয়া (৫) নামক এক শিশুকে পানিতে ডুবিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় ঘাতক ফাতেমা আক্তার ফতু (৩৫) নামে এক নারীকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা। 

শনিবার (৬ জুন) সকাল ১১টায় উপজেলার টামটা উত্তর ইউনিয়নের বলশিদ গ্রামে এ ঘটনা ঘটে। হত্যার শিকার শিশু জান্নাতুল মাওয়া ওই গ্রামের তালুকদার বাড়ীর মৃত আকতার হোসেনের মেয়ে।

স্থানীয়রা জানান, সকাল ১১টায় শাহরাস্তি উপজেলার টামটা উত্তর ইউনিয়নের বলশিদ গ্রামের উত্তর বাড়ীর ফিরোজের স্ত্রী ফাতেমা আকতার ফতু তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে একই গ্রামের তালুকদার বাড়ীর শিশু শ্রেণিতে পড়ুয়া মেয়েকে দড়ি দিয়ে হাত বেঁধে বাড়ির পাশের ডোবায় ডুবিয়ে হত্যা করে মরদেহ কচুরিপানা দিয়ে ডেকে রাখে। জান্নাতুলের মা মেয়েকে দেখতে না পেয়ে খোঁজাখুজি শুরু করেন। এসময় ফতুর ৪ বছর বয়সী শিশু সন্তান আরাফাত লোকজনকে বলে দেয় তার মা জান্নাতুলকে পানিতে ডুবিয়ে হত্যা করেছে।  

শিশুটির দেখানো স্থান থেকে জান্নাতুলের মরদেহ উদ্ধার করে এলাকাবাসী। পরে ফাতেমাকে আটক করে শাহরাস্তি থানায় খবর দেওয়া হয়।  

ফাতেমা ও নিহত জান্নাতুলের মা কাজল রেখা বিভিন্ন বাড়িতে কাজ করে জীবিকা নির্বাহ করে।

শাহরাস্তি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহআলম (এলএলবি) বাংলানিউজকে বলেন, ঘাতক ফাতেমাকে আটক কর হয়েছে। এ ঘটনায় নিহত জান্নাতুলের মা কাজল রেখা বিকেলে বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেছেন। জান্নাতুল মাওয়ার মরদেহ ময়নাতদন্তের জন্য চাঁদপুর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২২০০ ঘণ্টা, জুন ০৬, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa