ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রামেক হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে রোগীর মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪০ ঘণ্টা, জুন ৬, ২০২০
রামেক হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে রোগীর মৃত্যু

রাজশাহী: রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে করোনার উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় জাকির হোসেন (৫০) নামে এক রোগীর মৃত্যু হয়েছে।

শনিবার (৬ জুন) দুপুরে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। জাকিরের গ্রামের বাড়ি নাটোর।

তার ছেলে একজন চিকিৎসক। তিনি ঢাকার উত্তরা মেডিক্যাল কলেজ হাসপাতালে কর্মরত। জাকির ঢাকায় ছেলের বাসায় ছিলেন। সেখানেই কয়েকদিন আগে অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

রামেক হাসপাতালের উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস বাংলানিউজকে জানান, ঢাকায় তার নমুনা পরীক্ষার রিপোর্ট করোনা নেগেটিভ আসে। এজন্য তাকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়। এরপর তিনি নাটোর চলে আসেন। কিন্তু নাটোরে আসার পর আবারও তার শারীরিক অবস্থার অবনতি ঘটে। পরে শুক্রবার (৫ জুন) বিকেলে জাকিরকে রামেক হাসপাতালে আনা হয়। তার শারীরিক অবস্থা খুবই সংকটাপন্ন থাকায় আইসিইউতে রাখা হয়। শরীরে করোনার উপসর্গ থাকায় সকালে তার নমুনাও সংগ্রহ করা হয়েছে। দুপুরে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

জাকিরের মরদেহ স্বাস্থ্যবিধি মেনে দাফন করতে বলা হয়েছে। তার নমুনা পরীক্ষার রিপোর্ট এলে জানা যাবে তিনি আবারও করোনা পজিটিভ ছিলেন কি না। যোগ করেন হাসপাতালের উপ-পরিচালক ডা. সাইফুল।

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, জুন ০৬, ২০২০
এসএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।