bangla news

হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন খোরশেদের স্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-০৬ ৭:৩৪:১১ পিএম
মাকসুদুল আলম খন্দকার খোরশেদ ও তার স্ত্রী আফরোজা খন্দকার লুনা

মাকসুদুল আলম খন্দকার খোরশেদ ও তার স্ত্রী আফরোজা খন্দকার লুনা

নারায়ণগঞ্জ: করোনার শুরু থেকে নানা সামাজিক কার্যক্রম ও আক্রান্ত বা উপসর্গে মারা যাওয়া ব্যক্তিদের দাফন কাফনে এগিয়ে আসা দেশে-বিদেশের আলোচিত কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদের স্ত্রী সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। 

শুক্রবার (০৫ জুন) তার টেস্ট রিপোর্টে করোনা নেগেটিভ এসেছে। তবে তার স্ত্রী আফরোজা খন্দকার লুনা করোনার পাশাপাশি নিউমোনিয়ায় আক্রান্ত হয়েছিলেন এবং এ কারণে বাড়িতে বেশ কিছুদিন বিশ্রামে ও ডাক্তারদের পরামর্শে থাকবেন তিনি।

শনিবার (৬ জুন) সন্ধ্যায় বাংলানিউজকে এ তথ্য জানান খোরশেদ। তিনি বর্তমানে বাড়িতে সাতদিন আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন। সন্ধ্যা ৬টা ৪৫ মিনিটে তার স্ত্রীকে হাসপাতাল কর্তৃপক্ষ ছাড়পত্র দেন বলে জানান তিনি। 

এরআগে, আক্রান্তদের সেবা করতে গিয়ে ৩০ মে নিজেও করোনায় আক্রান্ত হন খোরশেদ। গত ২৩ মে করোনা আক্রান্ত হিসেবে শনাক্ত হন তার স্ত্রী আফরোজা খন্দকার লুনা। ৩১ মে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি হন তারা দুইজন। তবে আক্রান্ত হলেও তার কার্যক্রম থেমে নেই। তার দল মেম্বারদের মাধ্যমে দাফন কাফনসহ সব কার্যক্রম তিনি অব্যাহত রেখেছেন। 

বাংলাদেশ সময়: ১৯২৮ ঘণ্টা, জুন ৬, ২০২০
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন :   করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-06-06 19:34:11