bangla news

বিষখালি নদীতে নিখোঁজ কলেজছাত্রের মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-০৬ ৩:৪২:২৯ পিএম
বিষখালি নদীতে নিখোঁজ কলেজছাত্র রাকিবের মরদেহ উদ্ধার। ইনসেটে রাকিব

বিষখালি নদীতে নিখোঁজ কলেজছাত্র রাকিবের মরদেহ উদ্ধার। ইনসেটে রাকিব

ঝালকাঠি: ঝালকাঠির রাজাপুরের বিষখালি নদীতে পড়ে নিখোঁজের ৩ দিন পর রাকিব হাওলাদার নামে এক কলেজ ছাত্রের মরদেহ উদ্ধার করেছে স্বজনরা।

শনিবার (০৬ জুন) সকালে উপজেলার চল্লিশ কাহনিয়া লঞ্চঘাট সংলগ্ন বিষখালি নদীতে ভাসমান অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়।

এর আগে গত ৩ জুন রাত সোয়া ৮ টার দিকে উপজেলার মঠবাড়ি ইউনিয়নের বাদুরতলা বাজার এলাকার লঞ্চঘাটের পল্টুন এলাকা থেকে বিষখালি নদীতে পড়ে নিঁখোজ হন রাকিব। 

উপজেলার পুখরিজানা গ্রামের রাজমিস্ত্রি আব্দুর রাজ্জাক হাওলাদারের ছেলে রাকিব বরিশাল সরকারি সৈয়দ হাতেম আলী কলেজে অনার্স ৩য় বর্ষের ছাত্র।

প্রত্যক্ষদর্শী মতিউর রহমান মতি সাংবাদিকদের জানান, ঘটনার সময় নদীতে নোঙর করা একটি বলগেটে উঠে গরমের কারণে বন্ধুদের নিয়ে আড্ডা দিচ্ছিলেন রাকিব।

এ সময় হঠাৎ প্রচণ্ড ঢেউ এসে বালু ভর্তি বলগেটটি তলিয়ে যাওয়ার উপক্রম হলে তাড়াহুড়ো করে বলগেট থেকে লাফিয়ে পল্টুনে উঠার সময় অন্যরা উঠতে পারলেও নদীতে পড়ে যান রাকিব। এ সময় পল্টুনের সাথে আঘাত লেগে পানিতে তলিয়ে যান তিনি। তবে ওইসময় হাত জাগিয়ে বাঁচার আকুতি করলেও স্থানীয়রা তাকে উদ্ধারে এগিয়ে যাওয়ার আগেই পানির ঢেউয়ের তোড়ে পানির নিচে তলিয়ে যান তিনি। এরপর তাকে আর পাওয়া যায় না।

পরের দিন সকালে ফায়ার সার্ভিসের ডুবুরি দলও কয়েক ঘণ্টা খুঁজে ব্যর্থ হয়। তবে শুরু থেকেই স্বজন, জেলে ও স্থানীয়রা নৌকা, ট্রলারে করে খোঁজা শুরু করে।

মরদেহ উদ্ধারের পর তার শরীরে আঘাতের দাগ রয়েছে এবং শরীরের বিভিন্ন স্থানে পচন ধরেছে বলে জানায় স্বজনরা। 

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদ হোসেন জানান, নিখোঁজ রাকিবের মরদেহ উদ্ধার করা হয়েছে। পরিবারের আবেদনের ভিত্তিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৪২ ঘণ্টা, জুন ০৬, ২০২০
এমএস/এমকেআর

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-06-06 15:42:29