bangla news

অবশেষে মোবাইল পেল হবিগঞ্জ ফায়ার সার্ভিস

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-০৬ ৩:৩২:৩৭ পিএম
ফায়ার সার্ভিসকে মোবাইল দিচ্ছেন সাংবাদিক শামীম আহছান। ছবি: বাংলানিউজ

ফায়ার সার্ভিসকে মোবাইল দিচ্ছেন সাংবাদিক শামীম আহছান। ছবি: বাংলানিউজ

হবিগঞ্জ: ‘সিম ঠিক আছে, কিন্তু মোবাইল সেট বিকল। যে কারণে ১০ দিন ধরে বন্ধ ছিল হবিগঞ্জ ফায়ার সার্ভিসের জরুরি মোবাইল নম্বর (হটলাইন)’ বাংলানিউজে এমন সংবাদ প্রকাশের পর অবশেষে নতুন একটি মোবাইল ফোন উপহার পেয়েছে হবিগঞ্জ ফায়ার সার্ভিস।

ব্যক্তিগত উদ্যোগে শনিবার (০৬ জুন) দুপুর আড়াইটায় মোবাইল ফোনটি দিয়েছেন হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি সিনিয়র সাংবাদিক রোটারিয়ান শামীম আহছান। স্থানীয় দৈনিক খোয়াইয়ের সম্পাদকও তিনি। নিজ কার্যালয়ে হবিগঞ্জ ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো. শফিকুল ইসলামের হাতে তিনি মোবাইলটি তুলে দেন।

এ সময় উপস্থিত ছিলেন- দৈনিক যায়যায় দিনের হবিগঞ্জ প্রতিনিধি নূরুল হক কবির, দৈনিক খোয়াইয়ের ব্যবস্থাপনা সম্পাদক সাইফ আহছান, বাংলানিউজের ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট বদরুল আলম ও সাংবাদিক নজরুল ইসলাম।

ফায়ার সাভির্সের ওই কর্মকর্তা বলেন, মোবাইল নম্বরটি বন্ধ থাকায় অগ্নিনির্বাপণ ব্যবস্থা অনেকটা অনিশ্চয়তায় পড়ে। বৃষ্টি-বাদলের দিনে ল্যান্ডফোনও কাজ করছিল না ঠিকমতো। মোবাইল সেটটি পাওয়ায় হবিগঞ্জবাসীর সঠিক সেবায় কাজে লাগবে।

সাংবাদিক শামীম আহছান এ ব্যাপারে বলেন, ১০ দিন ধরে শুধুমাত্র একটি মোবাইল ফোনের জন্য ফায়ার সার্ভিসের জরুরি সেবা বন্ধ। বিষয়টি তুলে এনে সংবাদ প্রকাশ করেছে বাংলানিউজ। বিষয়টি অত্যন্ত গুরুত্বপূর্ণ। সংবাদটি প্রকাশের পর স্থানীয় নাগরিক হিসেবে আমি নিজেদের সেবা নিশ্চিতে মোবাইল ফোনটি উপহার দিয়েছি ফায়ার সার্ভিসকে।

প্রসঙ্গত, জেলা শহরসহ সদর উপজেলার সব জায়গায় হবিগঞ্জ ফায়ার সার্ভিসের ০১৭৩০০৮২২১২ নম্বরটি ছড়িয়ে রয়েছে। কোথাও অগ্নিকাণ্ড ঘটলে এই নম্বরেই যোগাযোগ করেন সবাই। তবে ১০ দিন ধরে এটি বন্ধ ছিল, শুধু একটি মোবাইল সেটের অভাবে। এ নিয়ে শনিবার বাংলানিউজকে একটি প্রতিবেদন প্রকাশ হলে বিষয়টি নিয়ে জেলায় আলোচনার সৃষ্টি হয়।

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, জুন ০৬, ২০২০
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   হবিগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-06-06 15:32:37