ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

মির্জাপুর উপজেলা চেয়ারম্যানের করোনা শনাক্ত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৫ ঘণ্টা, জুন ৬, ২০২০
মির্জাপুর উপজেলা চেয়ারম্যানের করোনা শনাক্ত

টাঙ্গাইল: টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মীর এনায়েত হোসেন মন্টু ও তার ভাতিজা উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক মীর চঞ্চল মাহমুদসহ আটজন করোনা ভাইরাস আক্রান্ত শনাক্ত হয়েছেন। 

শনিবার (৬ জুন) সকালে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাকসুদা খানম বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

জানা গেছে, গত ৩১ মে চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টু ও তার ভাতিজাসহ পরিবারের অন্য সদস্যদের নমূনা সংগ্রহ করেন স্থানীয় স্বাস্থ্য বিভাগের কর্মীরা।

পরে ১ জুন রাজধানীর মহাখালীর ইনস্টিটিউট অব পাবলিক হেলথের (আইপিএইচ) এমপিএমএল ল্যাবে পাঠানো হয়। শনিবার ফলাফলে চেয়ারম্যান ও তার ভাতিজাসহ অন্য আরও ছয় জনের শরীরের করোনা শনাক্তের খবর পায় স্বাস্থ্য বিভাগ। তবে করোনা আক্রান্ত হলেও শারীরিকভাবে তাদের কোনো উপসর্গ নেই।  

চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টু ও তার ভাতিজা বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নেবেন। চেয়ারম্যানসহ উপজেলায় এনিয়ে মোট করোনা আক্রান্তের সংখ্যা ৪৭ জনে দাঁড়িয়েছে।

আক্রান্ত অন্যরা হলেন- মির্জাপুর বাজারের বাসিন্দা নূরুল ইসলামের ছেলে মিজানুর রহমান ও তার স্ত্রী রেশমা রহমান, জামুর্কী ইউনিয়নের উফুল্কী গ্রামের আব্দুল মোতালেব মিয়ার ছেলে মোকলেস মিয়া, ভাওড়া ইউনিয়নের আমরাইল তেলিপাড়া গ্রামের হারুনুর রশিদের ছেলে রেজাউল করিম, একই ইউনিয়নের পাহাড়পুর গ্রামের আলী হোসেনের ছেলে আবদুল মালেক এবং পৌর সদরের পোস্টকামুরী গ্রামের আব্দুস সামাদের ছেলে তানভির হোসেন।

মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আব্দুল মালেক বাংলানিউজকে জানান, করোনা আক্রান্তদের বসবাসরত বাড়িসহ আশপাশের বাড়ি লকডাউন ঘোষণার প্রস্তুতি চলছে।  

বাংলাদেশ সময়: ১৩৫৫ ঘণ্টা, জুন ০৬, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।