ঢাকা, শনিবার, ৯ শ্রাবণ ১৪২৮, ২৪ জুলাই ২০২১, ১৩ জিলহজ ১৪৪২

জাতীয়

ডিএমপি কমিশনারকে ‘ঘুষের প্রস্তাব’ যুগ্ম কমিশনারের

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০২ ঘণ্টা, জুন ৬, ২০২০
ডিএমপি কমিশনারকে ‘ঘুষের প্রস্তাব’ যুগ্ম কমিশনারের

ঢাকা: ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার মোহা. শফিকুল ইসলামকে ‘পার্সেন্টেজ গ্রহণের প্রস্তাব’ দিয়েছেন খোদ তার অধীনস্ত কর্মকর্তা যুগ্ম কমিশনার (লজিস্টিকস) মো. ইমাম হোসেন।

আর এ অভিযোগে পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদকে চিঠি দিয়ে ওই কর্মকর্তাকে বদলি করতে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে অনুরোধ জানিয়েছেন ডিএমপি কমিশনার।

গত ৩০ মে আইজিপি বরাবর লেখা ডিএমপি কমিশনার স্বাক্ষরিত চিঠিতে (স্মারক নম্বর- ডিএমপি (সঃদঃ)/প্রশাসন/এ-৫১-২০২০/১০০৮) এ অনুরোধ করা হয়।

চিঠিতে আইজিপির পাশাপাশি পুলিশ সদর দপ্তরের ডিআইজির (অ্যাডমিন অ্যান্ড ডিসিপ্লিন) দৃষ্টি আকর্ষণ করা হয়েছে।

আইজিপির উদ্দেশে লেখা চিঠিতে ডিএমপি কমিশনার বলেন, উপর্যুক্ত বিষয়ে জানানো যাচ্ছে যে, ডিএমপির যুগ্ম পুলিশ কমিশনার (লজিস্টিকস) মো. ইমাম হোসেন একজন দুর্নীতিপরায়ণ কর্মকর্তা। ডিএমপির বিভিন্ন কেনাকাটায় তার বিরুদ্ধে অনিয়মের অভিযোগ রয়েছে। তদুপরি তিনি ডিএমপির কেনাকাটায় স্বয়ং পুলিশ কমিশনারের কাছে পার্সেন্টেজ গ্রহণের প্রস্তাব উপস্থাপন করেছেন। ফলে ওই কর্মকর্তাকে ডিএমপিতে কর্মরত রাখা সমীচীন নয় মর্মে প্রতিয়মান হয়েছে।

এমতাবস্থায় তাকে জরুরি ভিত্তিতে অন্যত্র বদলির প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য অনুরোধ করা হলো।

বাংলাদেশ সময়: ১১৫৮ ঘণ্টা, জুন ০৬, ২০২০
পিএম/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa