ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আমতলীর পৌর মেয়রের ওপর হামলা, চাপাতিসহ ৩ জন আটক

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৩ ঘণ্টা, জুন ৬, ২০২০
আমতলীর পৌর মেয়রের ওপর হামলা, চাপাতিসহ ৩ জন আটক আমতলীর পৌর মেয়রের ওপর সশস্ত্র হামলা

পাথরঘাটা (বরগুনা): বরগুনার আমতলীতে মধ্যরাতে পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মতিয়ার রহমান এবং আমতলী উপজেলা ভাইস চেয়ারম্যান মজিবুর রহমানের ওপর হামলার ঘটনা ঘটেছে। এসময় তাদের অফিস কার্যালয় ভাঙচুর ও দুই জনকে কুপিয়ে গুরুতর আহত করে দুর্বৃত্তরা।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে তিন জনকে অস্ত্রসহ গ্রেফতার করে।

শুক্রবার (৫ জুন) রাত ১২টার দিকে এ ঘটনা ঘটে।

এ ব্যাপারে পৌর মেয়র মতিয়ার রহমান বলেন, রাত ১২টার দিকে অফিস কার্যালয়ে এক জরুরি মিটিং চলা অবস্থায় একদল সন্ত্রাসী ধারালো চাপাতি, রামদা নিয়ে আমাদের উপর হঠাৎ অতর্কিত হামলা চালায়। এ সময় আমাদেরকে বাঁচাতে কয়েকজন এগিয়ে এলে তাদেরকে কুপিয়ে গুরুতর আহত করে সন্ত্রাসীরা। সন্ত্রাসীদের আঘাতে জাহিদ ও হাসান নামে দুই জন গুরুতর আহত হয়েছেন। তাদেরকে বরিশালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

পৌর মেয়র ও ভাইস চেয়াম্যানকে বাঁচাতে গেলে জাহিদের হাতে এবং হাসানের মাথায় কোপ দেয় সন্ত্রাসীরা। আহতদের প্রথমে আমতলী হাসপাতালে প্রাথমিক চিকিৎসা করা হয়। পরে তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। হামলার কারণ সম্পর্কে এখনো জানা যায়নি।

ঘটনাস্থলে তাৎক্ষণিক আমতলী থানা পুলিশ পৌঁছে চাপাতি, রামদাসহ তিনজনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলেন সেন্টু খান, পারভেজ ও মুরাদ।

এ ব্যাপারে আমতলী থানার ডিউটি অফিসার সাব ইন্সপেক্টর মামুনকে ফোন করলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করেন।

বাংলাদেশ সময়: ১১৩৩ ঘণ্টা, জুন ০৬, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।