bangla news

ঝালকাঠিতে সাংবাদিকের ওপর হামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-০৬ ৫:১২:২২ এএম
হাসপাতালে চিকিৎসাধীন জহিরুল ইসলাম জুয়েল।

হাসপাতালে চিকিৎসাধীন জহিরুল ইসলাম জুয়েল।

ঝালকাঠি: ডেইলি স্টার পত্রিকার ঝালকাঠি জেলা প্রতিনিধি জহিরুল ইসলাম জুয়েলের ওপর হামলা হয়েছে। শুক্রবার (৫ জুন) দুপুরে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ হামলার ঘটনা ঘটে। এতে জুয়েলের বাম হাতের একটি আঙুল ভেঙে গেছে। এখন তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার রাজাপুর উপজেলা সদরে ইসলামিয়া ফার্মেসি ও এর বিপরীত পাশে থাকা আফজাল ফার্মেসির লোকজনের মধ্যে কথা কাটাকাটি ও মারামারির ঘটনা ঘটে। এতে আফজাল ফার্মেসির মালিকের ছেলে অপু আহত হয়। আর মারামারি ছাড়াতে এসে রাজাপুর সরকারি কলেজের ছাত্র নায়েবও মারধরের শিকার হন। পরে আহত অপুকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে যাওয়া হয় আর নায়েবকে থানা পুলিশ তাদের হেফাজতে রাখে।

আহত জুয়েল জানান, অপু তার ভাগ্নে আহত হওয়ায় খবর পেয়ে তিনি বরিশাল থেকে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যান। হাসপাতালে প্রবেশের সময় তিন ইসলামিয়া ফার্মেসির মালিক আহসান হাবিব সোহাগের লোকজন সেখানে দেখতে পান। যারা তাকে উদ্দেশ্য করে গালিগালাজ শুরু করলে তিনি প্রতিবাদ করেন। এতে সোহাগের কর্মচারী রুহুল আমিনসহ কয়েকজন যুবক তার ওপর হামলা চালান। এ সময় তার বাম হাতের একটি আঙুল ভেঙে যায়।

তিনি জানান, আহসান হাবিব সোহাগের ফার্মেসি বাইরেও রাজাপুরে সোহাগ ক্লিনিক নামে একটি প্রতিষ্ঠান রয়েছে। যার অনিয়ম নিয়ে বিগত সময়ে তিনি সংবাদ প্রকাশ করেছিলেন। এতে সোহাগ আগে থেকেই তার (জুয়েল) ও স্বজনদের ওপর ক্ষিপ্ত ছিলেন।

এ বিষয় আহসান হাবিব সোহাগ স্থানীয় সাংবাদিকরা জানান, তার নির্দেশে কারো ওপর হামলা করা হয়নি বরং তার কর্মচারী রুহুল আমিনকে মারধর করা হয়েছে। আহত রুহুল আমিন ও হামিম নামে তার দুইজন কর্মচারী হাসপাতালে ভর্তি রয়েছেন।

এ বিষয় রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহিদ হোসেন বলেন, ব্যবসায়িক সংক্রান্ত নিয়ে এ ঘটনার সূত্রপাত। আর এ ঘটনায় উভয়পক্ষই পাল্টাপাল্টি মৌখিক অভিযোগ করেছেন। উভয়পক্ষই লিখিত অভিযোগ দেওয়ার কথা জানিয়েছেন। লিখিত অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেবে।

বাংলাদেশ সময়: ০০৫৮ ঘণ্টা, জুন ০৬, ২০২০
এমএস/এএটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-06-06 05:12:22