ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বগুড়ায় ২ শিশুর মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৪৭ ঘণ্টা, জুন ৬, ২০২০
বগুড়ায় ২ শিশুর মরদেহ উদ্ধার

বগুড়া: বগুড়ার শিবগঞ্জ উপজেলা থেকে দুই শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (৫ জুন) সন্ধ্যায় উপজেলার ময়দানহাটা ইউনিয়নের চান্দুইর গ্রাম থেকে মরদেহ দু’টি উদ্ধার করা হয়। মৃত দুই জন হলো- ওই গ্রামের শরিফুল ইসলামের ছেলে সুফিয়ান (৩) ও একই গ্রামের আরিফুলের ছেলে আজিম (৩)।

স্থানীয়রা জানান, চান্দুইর গ্রামের এক ব্যক্তি টয়লেটের সেপটিক ট্যাঙ্ক নির্মাণের জন্য বাড়ির পেছনে গর্ত খোঁড়েন। সেই গর্তে বৃষ্টির পানি জমে ছিল। শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে আবারও বৃষ্টি হলে সেটি পানিতে ভরে যায়।

এদিকে বিকেল ৫টার কিছু পরে শিশু সুফিয়ান ও আজিম আম কুড়ানোর জন্য ওই গর্তের দিকে যায়। একপর্যায়ে সবার অজান্তে তার পানিতে ভরা ওই গর্তের ভেতর পড়ে যায়। দীর্ঘক্ষণেও শিশু দু’টি বাড়ি না ফেরায় পরিবারের সদস্যরা খোঁজাখুঁজি শুরু করেন। পরে সন্ধ্যা ৬টার দিকে দুই শিশুর মরদেহ ভেসে থাকতে দেখে মরদেহ দু’টি উদ্ধার করা হয়।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বাংলানিউজকে জানান, রাত সাড়ে ৮টার দিকে সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়।

বাংলাদেশ সময়: ০৪৪৩ ঘণ্টা, জুন ০৬, ২০২০
কেইউএ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।