bangla news

কক্সবাজারে করোনায় পর্যটন ব্যবসায়ীর মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-০৬ ১২:৫৭:২২ এএম
আবু সায়েম ডালিম

আবু সায়েম ডালিম

কক্সবাজার: কক্সবাজারে করোনায় আক্রান্ত হয়ে এবার প্রাণ গেলো আবু সায়েম ডালিম (৪৪) নামে এক পর্যটন ব্যবসায়ীর। এ নিয়ে কক্সবাজারে করোনায় মৃত্যুবরণকারীর সংখ্যা দাঁড়ালো ১৬ জনে।

শুক্রবার (৫ জুন) সন্ধ্যায় অবস্থার অবনতি হলে কক্সবাজার থেকে ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়। পর্যটন ব্যবসায়ী ডালিম শহরের বাহারছড়া এলাকার বাসিন্দা।

নিহত ডালিমের পরিবারের সদস্যরা জানান, গত ২ জুন তার শরীরে করোনা ভাইরাস শনাক্ত হলে একইদিন তাকে রামুর আইসোলেশনে ভর্তি করা হয়। সেখান থেকে পরদিন তাকে উখিয়ার বিদেশি সাহায্যপুষ্ট হাসপাতালে ভর্তি করা হলেও তার অবস্থার উন্নতি হয়নি। শুক্রবার তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হচ্ছিল। এ সময় পথে তার মৃত্যু হয়।

এর আগে গত ১ জুন শহরের পাহাড়তলীতে করোনা আক্রান্ত এক ব্যবসায়ী কক্সবাজার সদর হাসপাতালে মারা যান। একই দিন করোনা উপসর্গ নিয়ে একই হাসপাতালে মারা যান শহরের এক ব্যবসায়ীসহ আরো দুইজন। সবমিলে এ পর্যন্ত মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ১৬ জনে।

বাংলাদেশ সময়: ০০১৫৫ ঘণ্টা, জুন ০৬, ২০২০
এসবি/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   কক্সবাজার করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-06-06 00:57:22