bangla news

ফেনী জেনারেল হাসপাতালকে অক্সিজেন সিলিণ্ডার দিলেন নাসিম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-০৫ ৯:১২:২২ পিএম
ফেনী জেনারেল হাসপাতালকে অক্সিজেন সিলিণ্ডার দিলেন নাসিম।

ফেনী জেনারেল হাসপাতালকে অক্সিজেন সিলিণ্ডার দিলেন নাসিম।

ফেনী: প্রধানমন্ত্রীর সাবেক প্রটোকল অফিসার ও ফেনী ইউনিভার্সিটি ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম ২৫০ শয্যার ফেনী জেনালের হাসপাতালে হাই ফ্লো অক্সিজেন সরবরাহ নিশ্চিত করতে ১০টি বড় আকারের অক্সিজেন মেনিফোল্ড সিলিণ্ডার এবং ৫টি অক্সিজেন ফ্লো মিটার অনুদান হিসাবে প্রদান করেছেন। 

শুক্রবার (০৫ জুন) সকালে ফেনী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিক্যাল কর্মকর্তা ডা. ইকবাল হোসেন ভূঁইয়া ও ডা. রিপন নাথ এসব সামগ্রী গ্রহণ করেন।

এছাড়া তিনি আরও ১০টি অক্সিজেন সিলিণ্ডার ফেনী জেলার পরশুরাম, ছাগলনাইয়া ও ফুলগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রদান করেছেন। কিছুদিনের মধ্যে ৪০টি হাই ফ্লো অক্সিজেন মিটার প্রদান করবেন বলে জানায় জেলা স্বাস্থ্যবিভাগ।

যার ফলে কিছুদিনের মধ্যেই ২৫০ শয্যাবিশিষ্ট ফেনী জেনারেল হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিট, করোনারি কেয়ার ইউনিট ও পোস্ট অপারেটিভ ওয়ার্ডের ৪০ শয্যায় হাই ফ্লো অক্সিজেন সরবরাহ করা সম্ভব হবে।

আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম জেলা স্বাস্থ্য বিভাগের জন্য আরও সহযোগিতা করবেন বলে  জেলা  সিভিল সার্জন ডা. মো. সাজ্জাদ হোসেনকে আশ্বাস প্রদান করেন।

ডা. মো. সাজ্জাদ হোসেন বলেন, বর্তমানে করোনা সংক্রমণের এ ক্লান্তিকালে ফেনী জেলার করোনা রোগীদের চিকিৎসায় এই অনুদান গুরুত্বপূর্ণ অবদান রাখবে।

বাংলাদেশ সময়: ২১১২ ঘণ্টা, জুন ০৫, ২০২০
এসএইচডি/এইচএডি/

ক্লিক করুন, আরো পড়ুন :   করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-06-05 21:12:22