ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শেবাচিমে করোনা আক্রান্ত-উপসর্গ নিয়ে দু’জনের মৃত্যু

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৮ ঘণ্টা, জুন ৫, ২০২০
শেবাচিমে করোনা আক্রান্ত-উপসর্গ নিয়ে দু’জনের মৃত্যু

বরিশাল: বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় করোনা ভাইরাসে আক্রান্ত থাকা এক রোগীর মৃত্যু হয়েছে। পাশাপাশি উপসর্গ নিয়ে আরও এক রোগীর মৃত্যু হয়েছে।

শুক্রবার (৫ জুন) ভোরে ও সকালে হাসপাতালের করোনা ওয়ার্ডে তাদের মৃত্যু হয়।

এছাড়া গত ১ জুন বিকেলে একই হাসপাতালের করোনা ওয়ার্ডে মৃত্যু হওয়া এক রোগীর নমুনা পরীক্ষা করে রিপোর্টে করোনা পজেটিভ শনাক্ত হয়েছে।

হাসপাতাল সূত্রে জানা গেছে, ঝালকাঠির নলছিটি উপজেলার তিমিরকাঠি এলাকার দেলোয়ার হোসেন (৪৫) গত বৃহস্পতিবার (৪ জুন) দুপুরে পৌনে ১টার দিকে শেবাচিম হাসাতালের করোনা ওয়ার্ডে ভর্তি হন। যিনি কোভিড-১৯ পজেটিভ রোগে ভুগছিলেন। চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার ভোর ৪টার দিকে আইসিইউতে তার মৃত্যু হয়।

অপরদিকে বরিশালের বাবুগঞ্জ উপজেলার চাঁদপাশা এলাকার আব্দুল খালেক খান বৃহস্পতিবার বেলা সোয়া ১১টার দিকে হাসাতালের করোনা ওয়ার্ডে ভর্তি হন। শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃত্যুর পর তার শরীর থেকে নমুনা সংগ্রহ করে শেবাচিমের পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে।

এদিকে গত ১ জুন বিকেল ৩টা ১০ মিনিটি শেবাচিম হাসাতালের করোনা ওয়ার্ডে মৃত্যুবরণ করা ভোলার চরফ্যাশন উপজেলার নীলকমল এলাকার মো. আমির হোসেন (৬৫) এর নমুনা পরীক্ষার রিপোর্টে কোভিড-১৯ পজেটিভ এসেছে। তিনি মৃত্যুর দেড়ঘণ্টা আগে এ হাসপাতালে ভর্তি হন। মৃত্যুর পর তার শরীর থেকে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হলে বৃহস্পতিবার রাতে তার রিপোর্ট আসে।

হাসাতালের সহকারী পরিচালক (প্রশাসন) ডা. এস এম মনিরুজ্জামান এসব তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১২০৫ ঘণ্টা, জুন ০৫, ২০২০
এমএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।