ঢাকা, সোমবার, ২৫ শ্রাবণ ১৪২৭, ১০ আগস্ট ২০২০, ১৯ জিলহজ ১৪৪১

জাতীয়

১১ পুলিশ সদস্যসহ বরিশালে আরো ৬৪ জনের করোনা শনাক্ত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৩৯ ঘণ্টা, জুন ৫, ২০২০
১১ পুলিশ সদস্যসহ বরিশালে আরো ৬৪ জনের করোনা শনাক্ত

বরিশাল: চিকিৎসক, নার্স ও পুলিশের সদস্যসহ বরিশালে নতুন করে ৬৪ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। যা এ যাবৎকালে বরিশালে সর্বোচ্চ শনাক্তের রেকর্ড গড়লো।

বৃহস্পতিবার (০৪ জুন) দিবাগত রাতে জেলা প্রশাসনের মিডিয়া সেল সূত্রে জানা গেছে, জেলায় আক্রান্ত ৬৪ জনের মধ্যে বরিশাল মেট্রোপলিটন পুলিশের ১১ জন ও পুলিশ পরিবারের ২ জন সদস্য রয়েছেন।

শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের ১ জন চিকিৎসক, ৩জন নার্স, ১ জন স্টাফ এবং একই হাসপাতালের নার্সের পরিবারের ২ জন সদস্য রয়েছেন।

বাকীদের মধ্যে বরিশাল নগরের সাগরদী, রুপাতলি, কাউনিয়া, বাংলাবাজার, আমানতগঞ্জ,আলেকান্দা, আমতলার মোড়, চৌমাথা, বিএম স্কুল মোড়, ধান গবেষনা মোড়, কলেজ রোড, বগুড়া রোড, ফকির বাড়ি, কমিশনার অফিস, কাঠপট্টি, ভিআইপি রোড, মুসলিম গোরস্থান রোড, কাশিপুর, ১০ এপিবিএন ও ল’ কলেজ রোড এলাকায় ৩৯ জন রয়েছেন।

অপরদিকে উজিরপুর, গৌরনদী ও বরিশাল সদর উপজেলার ৫ জন বাসিন্দার করোনা শনাক্ত হয়েছে।

বরিশালের জেলা প্রশাসক এস, এম, অজিয়র রহমান জানান, রিপোর্ট পাওয়ার পর পরই ওই ৬৪ জন ব্যাক্তির অবস্থান অনুযায়ী তাদের লকডাউন করা হয়েছে।

এ পর্যন্ত বরিশাল জেলায় ১৩৯ জন নারী এবং ৩৯৩ জন পুরুষসহ মোট ৫৩২ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে শূণ্য থেকে ২০ বছর বয়স পর্যন্ত আক্রান্ত ৩৮ জন, ২০ থেকে ৫০ বছর পর্যন্ত আক্রান্ত ৪০৪ জন, ৫০ থেকে তার উর্ধে ৯০ জন রয়েছেন।

গোটা জেলার মধ্যে এ পর্যন্ত বরিশাল নগরে ৪১৬ জন, সদর উপজেলায় ১১ জন, বাবুগঞ্জে ২৪ জন, উজিরপুরে ১৮ জন, মেহেন্দীগঞ্জে ১০ জন, বাকেরগঞ্জে ১৯ জন, হিজলায় ৫ জন, মুলাদীতে ৮ জন, বানারীপাড়ায় ৯ জন, আগৈলঝাড়ায় ৬ জন এবং গৌরনদীতে ৬ জন করোনা রোগী শনাক্ত হয়।  

এছাড়া অদ্যাবধি এ জেলায় মোট ৫৫ জন ব্যক্তি করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছে এবং চারজনের মৃত্যু হয়েছে।

বাংলাদেশ সময়: ০৫৩৬ ঘন্টা, জুন ০৫, ২০২০
এসএমএকে/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa