bangla news

বদলগাছীতে মৃত দুই নারীর পরিচয় মিলেছে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-০৪ ১০:৫৭:৫৮ পিএম
বদলগাছীতে মৃত দুই নারীর পরিচয় মিলেছে

বদলগাছীতে মৃত দুই নারীর পরিচয় মিলেছে

নওগাঁ: বেড়াতে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বেরিয়ে লাশ হলেন দুই নারী। নওগাঁর বদলগাছী উপজেলার চাংলা গ্রামের পাশে একটি নলকূপের ঘর থেকে তাদের দুইজনের মরদেহ উদ্ধার করে পুলিশ। প্রাথমিকভাবে তাদের পরিচয় পাওয়া না গেলেও উদ্ধারকৃত দুই নারীর পরিচয় মিলেছে।

তারা হলেন- উপজেলার কোলা বাজার এলাকার বাসিন্দা কাঠমিস্ত্রি আব্দুল কাদিরের স্ত্রী সাথী আকতার (৩০) ও অপরজন হলেন প্রতিবেশি নজরুলের স্ত্রী পরি বিবি (৩৫)।

বৃহস্পতিবার (৪ জুন) সকালে স্থানীয়রা মাঠে কাজ করতে গিয়ে মরদেহ দুটি দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। দুপুরে তাদের রক্তাক্ত মরদেহ উদ্ধার করে বদলগাছি থানা পুলিশ। মরদেহ দুইটি নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

>>>বদলগাছীতে ২ নারীর গলাকাটা মরদেহ উদ্ধার

বদলগাছী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জোবাইর আহমেদ বাংলানিউজকে জানান, মরদেহ উদ্ধারের সময় মৃতদের মাথা ও শরীরের বিভিন্নস্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। এই দুই নারীকে পরিকল্পিত হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় মৃত সাথীর স্বামী কাদিরকে জিজ্ঞাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে।

মৃত সাথীর স্বামী কাদির বাংলানিউজকে জানান, বুধবার (০৩ জুন) বিকেলে পরিবিবির সঙ্গে সাথী বদলগাছি এলাকায় আত্মীয়ের বাড়িতে বেড়াতে গিয়ে আর ফিরে আসেনি। এরপর থেকে তাদের খুঁজে পাওয়া যাচ্ছিলো না। তবে কোন আত্মীর বাড়িতে গেছে তা বলে যায়নি।

এ বিষয়ে নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার আলী আসরাফ বাংলানিউজকে জানান, হত্যাকাণ্ডের ঘটনায় পুলিশের কয়েকটি দল রহস্য উদঘাটনে মাঠে নেমেছে। এরইমধ্যে বেশকিছু আলামত জব্দ করা হয়েছে। গুরুত্বপূর্ণ কিছু তথ্য পাওয়া গেছে। চাঞ্চল্যকর এই হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন ও জড়িতের দ্রুতই গ্রেফতার করা হবে।

বাংলাদেশ সময়: ২২৫২ ঘণ্টা, জুন ০৪, ২০২০
এনটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-06-04 22:57:58