ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বগুড়ায় চুরির সাড়ে ৪ লাখ টাকার সিগারেট উদ্ধার, আটক ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৪ ঘণ্টা, জুন ৪, ২০২০
বগুড়ায় চুরির সাড়ে ৪ লাখ টাকার সিগারেট উদ্ধার, আটক ২ বগুড়ার নন্দীগ্রাম উপজেলায় ১৫ হাজার প্যাকেট সিগারেট চুরির মামলায় আইনুল ইসলাম ও শাহ আলম নামে দুই ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

বগুড়া: বগুড়ার নন্দীগ্রাম উপজেলায় ১৫ হাজার প্যাকেট সিগারেট চুরির মামলায় আইনুল ইসলাম ও শাহ আলম নামে দুই ব্যক্তিকে আটক করেছে পুলিশ। সেই সঙ্গে চুরি হওয়া প্রায় সাড়ে চার লাখ টাকার সিগারেটও উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (৪ জুন) দুপুরে আটক ওই দুই ব্যক্তিকে হাজতে পাঠানো হয়েছে।

আটক দু’জন হলেন- বগুড়া নন্দীগ্রাম উপজেলার বিজরুল গ্রামের তবিবর রহমানের ছেলে আইনুল ইসলাম ও নাটোর জেলার সিংড়া উপজেলার ধাপকুড়ইল গ্রামের ময়েন উদ্দিনের ছেলে শাহ আলম।

জানা যায়, উপজেলার সিধইল গ্রামের তায়েজ উদ্দিনের ছেলে মহিদুল ইসলাম বাবু টপটেন সিগারেটের ডিলারশিপ নিয়ে নন্দীগ্রাম আদর্শ মার্কেট থেকে পাইকারি ব্যবসা করতেন। গত ২৯ মে জুমার নামাজের সময় তার গুদাম থেকে ৪ লাখ ৩২ হাজার টাকা মূল্যের ১৫ হাজার প্যাকেট সিগারেট চুরি হয়ে যায়। বাবু বিষয়টি থানা পুলিশকে জানায় এবং বুধবার (৩ জুন) রাতে সে নিজে বাদী হয়ে চুরির অভিযোগে থানায় একটি মামলা দায়ের করেন। এরপর পুলিশ মামলার সূত্র ধরে অভিযান চালিয়ে অভিযুক্ত আইনুল ইসলাম ও শাহ আলমকে আটক করে এবং রাতেই সিংড়া উপজেলার কুড়িপাকিয়া গ্রামের একটি বাড়ি থেকে চুরি হওয়া সিগারেটগুলো উদ্ধার করে।

নন্দীগ্রাম থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ আলী বাংলানিউজকে জানান, নন্দীগ্রাম আদর্শ মার্কেটের গুদাম থেকে চুরি হওয়া ৪ লাখ ৩২ হাজার টাকা মূল্যের সিগারেট উদ্ধারসহ চুরির ঘটনায় জড়িতদের আটক করে দুপুরে হাজতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৫৪ ঘণ্টা, জুন ০৪, ২০২০
কেইউএ/এফএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।