ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রংপুরে গণপরিবহনে স্বাস্থ্যবিধি নিশ্চিতে অভিযান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৯ ঘণ্টা, জুন ৪, ২০২০
রংপুরে গণপরিবহনে স্বাস্থ্যবিধি নিশ্চিতে অভিযান

রংপুর: রংপুরে গণপরিবহনে স্বাস্থ্যবিধি নিশ্চিতকরণে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালিত হচ্ছে। পাশাপাশি এসব অভিযানে সাধারণ মানুষের মাঝে বিতরণ করা হচ্ছে প্রয়োজনীয় সুরক্ষা সামগ্রী।  

বৃহস্পতিবার (৪ জুন) দুপুরে কামারপাড়া ঢাকা কোচ স্ট্যান্ডসহ রংপুর নগরীর বিভিন্ন বাস স্টপেজে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালান। এ সময় বাসসহ অন্যান্য পরিবহনে যাত্রী ওঠা-নামায় স্বাস্থ্যবিধি মানার ব্যাপারে সবাইকে সচেতন থাকার আহ্বান জানানো হয়।

  

অভিযানের অংশ হিসেবে রংপুরের বিভিন্ন সড়ক ও মহাসড়কে দূরপাল্লার পরিবহনসহ আন্তঃজেলার গণপরিবহন চলাচলে স্বাস্থ্যবিধি নিশ্চিতে চেকপোস্টও বসানো হয়েছে। যাত্রী পরিবহনে কোথাও কোনো অসঙ্গতি পাওয়া গেলে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে সতর্ক করে দিচ্ছেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট।  

জেলা প্রশাসন সূত্রে জানা যায়,  বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ রায়হানুল ইসলামের নেতৃত্বে মহানগরীর বিভিন্ন বাসস্ট্যান্ডে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালিত হয়। এসময় জেলা প্রশাসনের পক্ষ থেকে সাধারণ যাত্রী ও পরিবহন কর্মীদের মাঝে মাস্ক, স্যানিটাইজার, হ্যান্ডওয়াশ ও জীবানুনাশক স্প্রে করার মেশিন বিতরণ করা হয়।  

বাংলাদেশ সময়: ১৭১৮ ঘণ্টা, জুন ০৪, ২০২০ 
এমআইবি/এইচজে 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।