ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

না’গঞ্জে বৃষ্টির পানিতে ডুবেছে সড়ক, ভোগান্তিতে মানুষ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৮ ঘণ্টা, জুন ৪, ২০২০
না’গঞ্জে বৃষ্টির পানিতে ডুবেছে সড়ক, ভোগান্তিতে মানুষ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) এলাকায় বৃষ্টির পানিতে নগরীর রাস্তাঘাট পানিতে তলিয়ে গেছে। এতে যানবাহন চলাচলে বিঘ্ন সৃষ্টির পাশাপাশি জরুরি কাজে বের হওয়া সাধারণ মানুষকে ব্যাপক ভোগান্তি পোহাতে হচ্ছে। 

বৃহস্পতিবার (৪ জুন) দুপুরের পর থেকে বৃষ্টিতে নগরীর প্রায় সব রাস্তাঘাট পানিতে তলিয়ে যায়। সরেজমিনে শহরের প্রাণকেন্দ্র চাষাঢ়া, জামতলা, মিশনপাড়া, আমলাপাড়া, নিতাইগঞ্জসহ বিভিন্ন এলাকায় জলাবদ্ধতার দৃশ্য চোখে পড়ে।

বর্ষা আসার আগেই বৃষ্টিতে নগর তলিয়ে যাওয়ায় নাসিকের ওপর ক্ষোভ প্রকাশ করছেন সাধারণ মানুষ।  

দেখা যায়, বিভিন্ন স্থানে বৃষ্টির পানিতে বাস, গাড়ি, রিকশার চাকা ডুবে যাচ্ছে। বাধ্য হয়ে সে অবস্থাতেই চলাচল করছে যানবাহনগুলো। সব মিলিয়ে ব্যাপক ভোগান্তিতে পোহাতে হচ্ছে অফিস ও নিত্য প্রয়োজনীয় কাজে বের হওয়া সাধারণ মানুষদের।  

অফিস থেকে বাড়ি ফেরার পথে করিম নামের এক বাসিন্দা বলেন, আমি অফিস শেষে বাড়ি ফিরবো, কিন্তু বৃষ্টিতে শহর পুরো ডুবে গেছে। এখনও কোনো রিকশা পাইনি। ভয়ে ভয়ে পানি মাড়িয়েই রাস্তা পার হচ্ছি। এই পানি ভেঙেই বাড়ি যেতে হবে। বর্ষার আগেই এ দশা হলে টানা বৃষ্টির দিনে তো শহরে বন্যা হয়ে যাবে।  

শহরের রিকশা চালক রহিম মুন্সী জানান, একটু বৃষ্টি হতে না হতেই শহর পানিতে তলায়া গেছে। সবসময়ই এমন হয়। এ ব্যাপারে দ্রুত ব্যবস্থা নিতে হবে, না হলে সামনে বৃষ্টির দিন আমাদের পক্ষে আর রিকশা চালানো সম্ভব হবে না।  

বাংলাদেশ সময়: ১৬২৮ ঘণ্টা, জুন ০৪, ২০২০
এমআরপি/এইচজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।