ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

করোনা রোগীর জন্য ফল উপহার দিলেন কাউন্সিলর শকু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৭ ঘণ্টা, জুন ৪, ২০২০
করোনা রোগীর জন্য ফল উপহার দিলেন কাউন্সিলর শকু ফল নিয়ে করোনা হাসপাতালে নাসিকের কাউন্সিলর শওকত হাসেম শকু। ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ করোনা হাসপাতালে চিকিৎসাধীন করোনারোগীদের জন্য ভিটামিন ‘সি’ সমৃদ্ধ ফল উপহার দিয়েছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) ১২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শওকত হাসেম শকু।  

বৃহস্পতিবার (৪ জুন) মাল্টা, লেবু, আপেলসহ প্রতিটি রোগীর জন্য একটি করে ভিটামিন ‘সি’ সমৃদ্ধ উপহারের ঝুড়ি রোগীদের শয্যাপাশে পৌঁছে দেন এই কাউন্সিলর।

এটি করোনা হাসপাতালের রোগীদের জন্য ব্যক্তি উদ্যোগে কারো প্রথম উপহার।

আগামী সপ্তাহে প্রোটিন জাতীয় খাবার বিতরণ করবেন তিনি।

করোনা হাসপাতালটি তার ওয়ার্ডে অবস্থিত হওয়ায় তিনি নিয়মিত এ হাসপাতালে যাতায়াত করেন, রোগীদের খোঁজখবর রাখেন এবং হাসপাতালের বিভিন্ন কার্যক্রমও দেখভাল করেন। হাসপাতালের চিকিৎসাকর্মীদের ও আক্রান্ত ব্যক্তি, হাসপাতালে টেস্ট করতে আসা ব্যক্তিদের সঙ্গে থেকে সাহসিকতার সঙ্গে করোনার এই দুঃসময়ে মানুষের পাশে থাকছেন এই কাউন্সিলর। করোনার শুরু থেকেই তার ওয়ার্ডে হ্যান্ড স্যানিটাইজার, খাদ্যসামগ্রী বিতরণসহ নানা কার্যক্রমে আলোচিত হন এ কাউন্সিলর।

এ হাসপাতালে সম্প্রতি মারা যাওয়া এক নারীর মরদেহ পরিবার ফেলে রেখে নিতে না চাইলে এ কাউন্সিলর নিজ উদ্যোগে সেটি দাফনের ব্যবস্থা করান।

অনন্য এ উপহার প্রসঙ্গে কাউন্সিলর শওকত হাসেম শকু বলেন, আমরা তো করোনার শুরু থেকে কর্মহীন মানুষদের পাশে দাঁড়িয়েছি। যারা করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি এদের সবার সামাজিক ও অর্থনৈতিক অবস্থা এক নয়। তাদের শারীরিক অবস্থা উন্নতির জন্য ভিটামিন ‘সি’ জাতীয় খাবার অত্যন্ত প্রয়োজন। তাই আমার ব্যক্তিগত উদ্যোগ থেকে সব আক্রান্তদের জন্য এই সামান্য উপহার।

এ সময় উপস্থিত ছিলেন হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. গৌতম রায়, করোনা বিভাগের প্রধান ডা. ইফতেখার আলম সাগর, কাউন্সিলরের স্বেচ্ছাসেবক টিমের সিয়াম, ফারুক আহমেদ রিপন, দোলন, আক্তার, নবী হোসেন, জুলহাস প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫৩৯ ঘণ্টা, জুন ৪, ২০২০
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।