ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

তরুণ লীগ সভাপতির বিরুদ্ধে যুবলীগ সভাপতিকে কোপানোর অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১১ ঘণ্টা, জুন ৪, ২০২০
তরুণ লীগ সভাপতির বিরুদ্ধে যুবলীগ সভাপতিকে কোপানোর অভিযোগ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজারে সাতগ্রাম ইউনিয়ন যুবলীগের সভাপতি পনির ভূঁইয়াকে কোপানোর অভিযোগ উঠেছে ইউনিয়ন তরুণ লীগের সভাপতি বিপ্লব প্রধানের বিরুদ্ধে। 

বৃহস্পতিবার (৪ জুন) দুপুরে পনিরের বড় ভাই মনির হোসেন সাংবাদিকদের কাছে এ অভিযোগ করেন।  

জানা যায়, বুধবার (৩ জুন) বিকেলে গাঁজা বিক্রি ও সেবন নিয়ে এলাকায় দুটি গ্রুপের মধ্যে কলহের সৃষ্টি হয়।

পরে ইউনিয়ন যুবলীগের সভাপতি পনির ভূঁইয়া সেটির মীমাংসা করেন এবং পুরিন্দা এলাকা থেকে ওই এলাকায় গিয়ে এ ধরনের কর্মকাণ্ড না চালানোর জন্য একপক্ষকে শাসান। পরবর্তী সময়ে ওই পক্ষ তরুণ লীগের সভাপতি বিপ্লব প্রধানের কাছে গিয়ে এ ব্যাপারে অভিযোগ জানায়। এর পরিপ্রেক্ষিতে বিপ্লবের পক্ষের শতাধিক লোকজন গিয়ে পনির গ্রুপের ওপর হামলা চালায়। এসময় পনির গ্রুপের মালিকানাধীন হিরো বাংলা কোম্পানির অফিসসহ এলাকার বিভিন্ন মানুষের বাসা-বাড়িতে হামলা চালানো হয়। সংঘর্ষে পনির আহত হন, তার হাতে পায়ে ও মাথায় আঘাত করা হয়। পরে রাতেই তাকে মাধবদী দেওয়ান হাসপাতালে নেওয়া হয়। তার শরীরে ১২টি সেলাই লাগে।  

হামলার ব্যাপারে পনির ভূঁইয়ার বড় ভাই মনির হোসেন জানান, সাবেক চেয়ারম্যান ফাইজুর রহমানের ভাতিজা বিপ্লব নানা সময়ে এলাকায় সন্ত্রাসী কর্মকাণ্ড চালান। মাদক ব্যবসায়ীদের শেল্টার দেওয়া তার অন্যতম কাজ। বুধবার বিকেলে পনির মাদক ব্যবসায়ীদের বাধা দেওয়ায় রাতে বিপ্লবের দল শতাধিক সন্ত্রাসী নিয়ে আমাদের ওপর হামলা চালায়। তারা ১৫ থেকে ২০ জনকে পিটিয়ে আহত করে। এ ব্যাপারে স্থানীয় আওয়ামী লীগ নেতা ও চেয়ারম্যানকে অবহিত করা হয়েছে। তারা বিষয়টি দেখবেন বলে জানিয়েছেন।  

এ ঘটনার প্রসঙ্গে আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। বর্তমানে দু’পক্ষই শান্ত রয়েছে। এ ব্যাপারে এখনও কেউ লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৪১১ ঘণ্টা, জুন ০৪, ২০২০
এমআরপি/এইচজে 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।