ঢাকা, সোমবার, ২৫ শ্রাবণ ১৪২৭, ১০ আগস্ট ২০২০, ১৯ জিলহজ ১৪৪১

জাতীয়

পটুয়াখালী-বরগুনায় ৬ দিন ১০ ঘণ্টা করে বিদ্যুৎ বন্ধ থাকবে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪১ ঘণ্টা, জুন ৪, ২০২০
পটুয়াখালী-বরগুনায় ৬ দিন ১০ ঘণ্টা করে বিদ্যুৎ বন্ধ থাকবে

পটুয়াখালী: বিদ্যুৎ সরবরাহ লাইনে গুরুত্বপূর্ণ কাজের প্রয়োজনে আগামী ৭ থেকে ৯ জুন ও ১২ থেকে ১৪ জুন মোট ৬ দিন পটুয়খালী ও বরগুনার কিছু এলাকায় ১০ ঘণ্টা করে বিদুৎ সরবরাহ বন্ধ থাকবে।

মঙ্গলবার (৪ জুন) সকালে পাওয়ার গ্রিড অব কোম্পানি বাংলাদেশ লিমিটেডের বরিশাল অঞ্চলের নির্বাহী প্রকৌশলী আক্তারুজ্জামান পলাশ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।  

বিজ্ঞপ্তিতে বলা হয়, বরিশাল-পটুয়াখালী ১৩২ কেভি সিঙ্গেল সার্কিট সঞ্চালন লাইনের রিকন্ডাক্টরিংয়ের কাজ ইতিমধ্যেই ৯৫ শতাংশ শেষ হয়েছে।

বাকি ২ কিলোমিটারের রিকন্ডাক্টরিং ও সরবরাহ লাইনের সক্ষমতা বৃদ্ধির কাজের প্রয়োজনে আগামী ৭ থেকে ৯ জুন এবং ১২ থেকে ১৪ জুন মোট ৬ দিন বরিশাল-পটুয়াখালী ১৩২ কেভি সঞ্চালন লাইন প্রতিদিন সকাল ৭টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বন্ধ থাকবে।  

পটুয়াখালীর সব উপজেলা ও বরগুনার আমতলী, তালতলী, বেতাগী উপজেলা এই সঞ্চালন লাইনের আওতাভুক্ত। ভোলা থেকে আংশিক লাইন সচল থাকলেও লোডশেডিং হবে। কাজ চলাকালীন শহরের কিছু অংশে বিদ্যুৎ থাকবে। নির্ধারিত সময়ের আগে কাজ শেষ হয়ে গেলে তাৎক্ষণিক বিদ্যুৎ সরবরাহ চালু করা হবে।  

বিজ্ঞপ্তিতে গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য বরিশাল জিএমডি ও পটুয়াখালী বিদ্যুৎ বিতরণ কতৃপক্ষ দুঃখ প্রকাশ করেছে।  

বাংলাদেশ সময়: ১৩৪০ ঘণ্টা, জুন ০৪, ২০২০ 
জেআই/এইচজে 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa