ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রামেকে করোনায় আরও এক রোগীর মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫০ ঘণ্টা, জুন ৪, ২০২০
রামেকে করোনায় আরও এক রোগীর মৃত্যু

রাজশাহী: রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় আজিজুর রহমান (৭৫) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। 

বৃহস্পতিবার (৪ জুন) সকালে হাসপাতালের উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস জানান, বুধবার (৩ জুন) গভীর রাতে রামেকের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় আজিজুর রহমানের মৃত্যু হয়। করোনা আক্রান্ত হয়ে গত ২ জুন থেকে তিনি রামেকে চিকিৎসাধীন ছিলেন।

 

ডা. সাইফুল ফেরদৌস আরও জানান, কোয়ান্টাম ফাউন্ডেশনের মাধ্যমে আজিজুর রহমানের মরদেহ দাফনের ব্যবস্থা নেওয়া হচ্ছে। স্বাস্থ্যবিধি মেনেই তার মরদেহ দাফন করা হবে। আজিজুর রহমানের (৭৫) গ্রামের বাড়ি নওগাঁর নিয়ামতপুর উপজেলায়। তিনি মৃত রমজান আলীর ছেলে।  

এর আগে বুধবার (৩ জুন) বেলা ১১টার দিকে চাঁপাইনবাবগঞ্জ থেকে রামেকে নেওয়ার পর রবিউল ইসলাম (৪৫) নামের আরও এক করোনা রোগীর মৃত্যু হয়। তার গ্রামের বাড়ি চাঁপাইনবাববগঞ্জ সদর উপজেলার নয়াগোলা গ্রামে। তিনি ঢাকায় থাকতেন। কিছুদিন আগে সেখান থেকে বাড়ি ফেরার পর নমুনা পরীক্ষায় তার করোনা শনাক্ত হয়েছিল।

বাংলাদেশ সময়: ১১৪৮ ঘণ্টা, জুন ০৪, ২০২০
এসএস/এইচজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।