ঢাকা, বুধবার, ১৫ আশ্বিন ১৪২৭, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১১ সফর ১৪৪২

জাতীয়

সিরাজগঞ্জে আরও ৮ পুলিশ সদস্যের করোনা শনাক্ত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৪৩ ঘণ্টা, জুন ৪, ২০২০
সিরাজগঞ্জে আরও ৮ পুলিশ সদস্যের করোনা শনাক্ত

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে নতুন করে আরও আট জন পুলিশ সদস্যের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট ১৭ জন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন।

বুধবার (৩ মে) রাতে সিরাজগঞ্জ সিভিল সার্জন কার্যালয়ের পরিসংখ্যান কর্মকর্তা মো. হুমায়ুন কবির বাংলানিউজকে জানান, বুধবার শহীদ এম মনসুর আলী মেডিক্যাল কলেজের পিসিআর ল্যাব থেকে ৯৪ জনের নমুনা রিপোর্ট পাওয়া গেছে। এর মধ্যে বেলকুচি থানার আট জন পুলিশ সদস্যসহ মোট ১৪ জনের নুমনায় করোনা পজিটিভ রিপোর্ট আসে।

বাকি ৮০টি রিপোর্ট এসেছে নেগেটিভ। এ নিয়ে জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ৭২ জনে। এর মধ্যে দু’জনের মৃত্যু হয়েছে। সুস্থ হয়ে বাড়িতে ফিরেছেন আট জন। মৃত দু’জনেই বেলকুচি উপজেলার বাসিন্দা।

তিনি বলেন, নতুন আক্রান্তদের মধ্যে ১০ জনই বেলকুচি উপজেলার বাসিন্দা। এর মধ্যে আটজন কনস্টেবল ছাড়াও এক পুলিশ সদস্যের আত্মীয় ও একজন চিকিৎসক রয়েছেন। বাকি চারজনের দু’জন চৌহালী। আর সদর ও কামারখন্দ উপজেলায় রয়েছেন একজন করে।

বাংলাদেশ সময়: ০২৪২ ঘণ্টা, জুন ০৪, ২০২০
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa