ঢাকা, বুধবার, ১৫ আশ্বিন ১৪২৭, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১১ সফর ১৪৪২

জাতীয়

চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় এক অন্তঃসত্ত্বাসহ দুই নারী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২২১ ঘণ্টা, জুন ৪, ২০২০
চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় এক অন্তঃসত্ত্বাসহ দুই নারী নিহত

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলায় মোটরসাইকেল ও আলমসাধুর মুখোমুখি সংঘর্ষে এক অন্তঃসত্ত্বাসহ দুই নারী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন মনির হোসেন নামে আরও এক ব্যক্তি। তিনি চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন। 

বুধবার (৩ জুন) রাতে উপজেলার চুয়াডাঙ্গা-দামুড়হুদা সড়কের কোষাঘাটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
 
নিহত দুই নারী হলেন- দামুড়হুদা উপজেলার হাতিভাঙ্গা গ্রামের জিনারুল আলীর স্ত্রী তানিয়া খাতুন (২৫) ও তার অন্তঃসত্ত্বা ননদ রোমানা খাতুন (২২)।

 

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার রাতে মোটরসাইকেলে করে চুয়াডাঙ্গা থেকে হাতিভাঙ্গা এলাকায় যাচ্ছিলেন মনির, তানিয়া ও রোমানা। পথে কোষাঘাটা এলাকায় পৌঁছালে বিপরিত দিক থেকে আসা একটি আলমসাধুর সঙ্গে মোটরসাইকেলের মুখামুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলের চালকসহ ওই দুই নারী গুরুতর আহত হন। পরে স্থানীয়রা আহতদের দ্রুত উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তানিয়াকে মৃত ঘোষণা করেন। বাকি আহত দু’জনকে হাসপাতালে ভর্তি করার কয়েক ঘণ্টা পর চিকিৎসাধীন অবস্থায় মারা যান রোমানা।
 
দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত ) মামুনুর রশিদ বাংলানিউজকে জানান, দামুড়হুদার কোষাঘাটা বটতলা এলাকায় একটি ট্রাক বিকল অবস্থায় দাঁড় করানো ছিল। ধারণা করা হচ্ছে ট্রাকটির কারণে এ দুর্ঘটনা ঘটেছে।  

বাংলাদেশ সময়: ০২২১ ঘণ্টা, জুন ০৪, ২০২০
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa