ঢাকা, বুধবার, ১৫ আশ্বিন ১৪২৭, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১১ সফর ১৪৪২

জাতীয়

সিলেটে পুলিশের মামলায় আসামি দেড় সহস্রাধিক পরিবহন শ্রমিক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৯ ঘণ্টা, জুন ৩, ২০২০
সিলেটে পুলিশের মামলায় আসামি দেড় সহস্রাধিক পরিবহন শ্রমিক

সিলেট: সিলেটে সমিতির টাকা সংক্রান্ত বিরোধের জেরে পরিবহন শ্রমিকদের দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় বাদী হয়ে মামলা করেছে পুলিশ। এ মামলায় অজ্ঞাত দেড় সহস্রাধিক পরিবহন শ্রমিককে আসামি করা হয়েছে।

বুধবার (৩ জুন) দুপুরে এ তথ্য নিশ্চিত করেন সিলেটের দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ফজল।
 
তিনি বলেন, মঙ্গলবার (২ জুন) সিলেটের দক্ষিণ সুরমার কদমতলিস্থ কেন্দ্রীয় বাস টার্মিনালে পরিবহন শ্রমিকদের দুই গ্রুপের মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয়েছে।

সংঘর্ষকালে পুলিশও আক্রান্ত হয়। এ ঘটনায় বাদী হয়ে মামলা দায়ের করেছেন দক্ষিণ সুরমা থানার উপ-পরিদর্শক (এসআই) নুরে আলম। ওই সংঘর্ষ থামাতে শর্টগানের ৯৪ রাউন্ড গুলি নিক্ষেপের বিষয়ও এহাজারে উল্লেখ করা হয়েছে। তবে এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে গ্রেফতার দেখানো হয়নি।  
 
মঙ্গলবার কদমতলি কেন্দ্রীয় বাস টার্মিনালে সমিতির টাকা নিয়ে বিবাদের জেরে দুই দফা সংঘর্ষে জড়ান পরিবহন শ্রমিকরা। বিকেল ৪টা ও পৌনে ৬টার দিকে হওয়া ওই সংঘর্ষে উভয় পক্ষের মধ্যে ইটপাটকেল নিক্ষেপ ও গুলির ঘটনা ঘটে। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে যায়।  
 
বাংলাদেশ সময়: ২২০৮ ঘণ্টা, জুন ০৩, ২০২০
এনইউ/এইচজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa