bangla news

করোনা রোগীদের জন্য কাউন্সিলরের ভিটামিন সি যুক্ত ফল উপহার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-০৩ ৭:১৯:২০ পিএম
ছবি: বাংলানিউজ

ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ করোনা হাসপাতালে ভর্তি থাকা করোনা আক্রান্ত রোগীদের জন্য ভিটামিন 'সি' সমৃদ্ধ ফল উপহার দিচ্ছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) ১২ নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাসেম শকু। 

বুধবার (৩ জুন) মালটা, লেবু, আপেলসহ প্রত্যেক রোগীর জন্য একটি করে ভিটামিন 'সি' সমৃদ্ধ উপহারের ঝুড়ি প্রস্তুত করা হয় কাউন্সিলরের কার্যালয়ে। বৃহস্পতিবার (৪ জুন) সকালে হাসপাতালের প্রত্যেক রোগীর শয্যাপাশে একটি করে উপহারের ঝুড়ি নিজে পৌঁছে দেবেন এই কাউন্সিলর। 

করোনা হাসপাতালটি ১২ নং ওয়ার্ডে অবস্থিত হওয়ায় স্থানীয় কাউন্সিলর নিয়মিত এ হাসপাতালে যাতায়াত করেন, রোগীদের খোঁজ-খবর রাখেন এবং হাসপাতালের বিভিন্ন কার্যক্রমও দেখভাল করেন। হাসপাতালের ডাক্তার, নার্সসহ সকল স্বাস্থ্যকর্মী ও আক্রান্ত ব্যক্তি, হাসপাতালে করোনা টেস্ট করাতে আসা ব্যক্তিদের এমন দুঃসময়ে পাশে থাকছেন এই কাউন্সিলর। এ হাসপাতালে সম্প্রতি মারা যাওয়া এক নারীর মরদেহ পরিবার গ্রহণ করতে না চাইলে কাউন্সিলর শওকত নিজ উদ্যোগে দাফনের ব্যবস্থা করেন। 

এদিকে করোনা রোগীদের জন্য অনন্য এ উপহার প্রসঙ্গে কাউন্সিলর শওকত হাসেম শকু বলেন, ‘আমরা তো করোনার শুরু থেকে কর্মহীন মানুষদের পাশে দাঁড়িয়েছি। যারা করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি তাদের সকলের সামাজিক ও অর্থনৈতিক অবস্থা এক নয়। তাদের শারীরিক অবস্থা উন্নতির জন্য ভিটামিন 'সি' জাতীয় খাবার অত্যন্ত প্রয়োজন। তাই আমার ব্যক্তিগত উদ্যোগ থেকে সকল আক্রান্তদের জন্য এই সামান্য উপহার। আমি নিজে আগামীকাল সকলের কাছে এই উপহার পৌছে দেয়ার ব্যবস্থা করবো।

বাংলাদেশ সময়: ১৯১৯  ঘণ্টা, জুন ৩, ২০২০
এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন :   করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-06-03 19:19:20