bangla news

খাগড়াছড়িতে বুকে ব্যথা নিয়ে কয়েদির মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-০৩ ৬:৫৩:৪০ পিএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

খাগড়াছড়ি: খাগড়াছড়িতে পুলক জ্যোতি চাকমা (৪২) নামে এক কয়েদির মৃত্যু হয়েছে। বুধবার (০৩ জুন) দুপুরে বুকে ব্যাথা নিয়ে হাসপাতালে আনা হলে তার মৃত্যু হয় বলে জানান সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক।

বিষয়টি নিশ্চিত করেছেন খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুর রশিদ।

জানা যায়, বুধবার দুপুরে খাগড়াছড়ি জেলা কারাগারে অসুস্থ হয়ে পড়েন পুলক জ্যেতি চাকমা। গুরুতর অসুস্থ অবস্থায় তাৎক্ষণিকভাবে তাকে খাগড়াছড়ি সদর হাসপাতালে নিয়ে আসা হয়।

খাগড়াছড়ি আধুনিক জেলা সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. পূর্ণ জীবন চাকমা জানান, জেলা কারাগার থেকে এক কয়েদিকে হাসপাতালে আনা হয়। হাসপাতালে আনার পর কর্তব্যরত চিকিৎিসক তাকে মৃত ঘোষনা করেন।  কারা কর্তৃপক্ষ তার বুকে ব্যথা ছিল বলে জানিয়েছে। মৃত ব্যক্তির করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে।

পুলক জ্যোতি চাকামা জেলা শহরের মহাজন পাড়া এলাকার চম্পা লাল চাকমার ছেলে। তার বিরুদ্ধে ইউপিডিএফ একাংশের প্রধান তপন জ্যোতি চাকমা, নানিয়ারচর উপজেলা পরিষদ চেয়ারম্যান শক্তিমান চাকমা হত্যাসহ একাধিক মামলা রয়েছে বলে জানা গেছে।

বাংলাদেশ সময়: ১৮৫৩ ঘণ্টা, জুন ০৩, ২০২০
এডি/এইচএডি/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-06-03 18:53:40