bangla news

‘স্টপ ওভার টার্মিনাল’ পরিদর্শনে তাপস

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-০৩ ৫:৪৪:৫৪ পিএম
ছবি:‘স্টপ ওভার টার্মিনাল’ এলাকা পরিদর্শন করছেন ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস

ছবি:‘স্টপ ওভার টার্মিনাল’ এলাকা পরিদর্শন করছেন ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস

ঢাকা: রাজধানীর গুলিস্তান এলাকায় অবস্থিত ‘স্টপ ওভার টার্মিনাল’ এলাকা পরিদর্শন করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। একই সঙ্গে ডিএসসিসি পরিচালিত পৌর ফিলিং স্টেশনও সরেজমিনে পরিদর্শন করেন মেয়র।
 

বুধবার (৩ জুন) সরেজমিনে পরিদর্শন করেন ডিএসসিসি মেয়র তাপস। মেয়র হিসেবে দায়িত্ব নেওয়ার পর নগর ভবনের বাইরে সরেজমিনে আনুষ্ঠানিকভাবে এটিই তার প্রথম পরিদর্শন।

গুলিস্তান থেকে জয়কালী মন্দির পর্যন্ত ফুলবাড়িয়া ‘স্টপ ওভার টার্মিনাল’ এর পুরো এলাকা মেয়র তাপস সরেজমিন পরিদর্শন করেন। পরিদর্শনকালে তিনি এখান থেকে বিভিন্ন রুটে চলাচলকারী কয়েকটি বাস কাউন্টারের কর্মচারীদের সঙ্গে কথা বলেন। এসময় করপোরেশনের টোল আদায় সম্পর্কে খোঁজ-খবর নেন তিনি। 

‘স্টপ ওভার টার্মিনাল’ থেকে টোল আদায়কারী একজনের সঙ্গে কথা বলে টোল আদায়ের পুরো প্রক্রিয়া সম্পর্কে অবগত হন মেয়র তাপস। তিনি ‘স্টপ ওভার টার্মিনাল’ এলাকার সার্বিক অবস্থাও এসময় পরিদর্শন করেন।

পরে মেয়র শেখ তাপস দক্ষিণ সিটি করপোরেশন কর্তৃক পরিচালিত পৌর ফিলিং স্টেশন পরিদর্শন করে এর কার্যক্রম সম্পর্কেও অবহিত হন।

এসময় করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা শাহ্ মো. ইমদাদুল হক, পরিবহন বিভাগের মহা-ব্যবস্থাপক নিতাই চন্দ্র সেন, স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর আবুল কালাম আনুসহ সিটি করপোরেশনের অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭৪৪ ঘণ্টা, জুন ০৩, ২০২০
এসএইচএস/এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ডিএসসিসি
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-06-03 17:44:54