bangla news

করোনা রোগীদের জন্য না’গঞ্জে ফ্রি অ্যাম্বুলেন্স সেবা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-০৩ ২:২৪:২৯ পিএম
নারায়ণঞ্জে ফ্রি অ্যাম্বুলেন্স সেবা

নারায়ণঞ্জে ফ্রি অ্যাম্বুলেন্স সেবা

নারায়ণগঞ্জ: করোনা আক্রান্তদের সেবায় নারায়ণঞ্জে ফ্রি অ্যাম্বুলেন্স সেবা চালু করলো দেশের অন্যতম শিল্প পরিবার মডেল গ্রুপ।

বুধবার (৩ জুন) মডেল গ্রুপের পক্ষ থেকে করোনায় আক্রান্তদের সেবায় অ্যাম্বুলেন্সটি দেওয়া হয়।

এসময় জানানো হয়, করোনায় আক্রান্তদের চিকিৎসাকেন্দ্রে পৌঁছানাে বা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করা ব্যক্তিদের মরদেহ পরিবহনের ব্যবস্থা করা অত্যন্ত দুরুহ হয়ে পড়েছে। করোনা সংশ্লিষ্ট কাজে ব্যবহারের জন্য অ্যাম্বুলেন্সের এ অপ্রতুলতার কারণে করোনা রোগী ও তাদের স্বজনদের প্রতিদিন অত্যন্ত দুর্ভোগ পােহাতে হচ্ছে। এ পরিস্থিতির একটি সমাধান করার জন্য বিভিন্ন সম্মানিত ব্যক্তি ও প্রতিষ্ঠানসহ নানা মহল থেকে উত্থাপিত অনুরােধের ভিত্তিতে মডেল গ্রুপ নারায়ণগঞ্জের কোভিড-১৯ আক্রান্ত রোগীদের সেবায় একটি অত্যাধুনিক অ্যাম্বুলেন্স সার্ভিস চালু করলো। নারায়ণগঞ্জ জেলার কোভিড ১৯ আক্রান্ত যেকোনাে ব্যক্তি জরুরি প্রয়ােজনে স্থানীয় জনপ্রতিনিধির মাধ্যমে বিনামূল্যে এ অ্যাম্বুলেন্স সেবা নিতে পারবেন।

সার্ভিসটি নেওয়ার জন্য আক্রান্ত ব্যক্তি যে অঞ্চলের বাসিন্দা, সেই অঞ্চলের ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বা কমিশনারের নির্দিষ্ট মােবাইল নম্বর থেকে মডেল গ্রুপের হটলাইন ০১৭০৮ ৪৮৮ ৩৯৮ নম্বরে ফোন করে রিপাের্ট করলে অনতিবিলম্বে রোগীর ঠিকানায় অ্যাম্বুলেন্স পাঁছে যাবে।

বাংলাদেশ সময়: ১৪১৫ ঘণ্টা, জুন ৩, ২০২০
ওএইচ/

ক্লিক করুন, আরো পড়ুন :   করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-06-03 14:24:29