ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাজীপুরে মার্কেটের আগুন নিয়ন্ত্রণে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৫ ঘণ্টা, জুন ৩, ২০২০
গাজীপুরে মার্কেটের আগুন নিয়ন্ত্রণে ছবি প্রতীকী

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ী থানাধীন নতুনবাজার এলাকায় মার্কেটে লাগা আগুন নিয়ন্ত্রণে। ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনেন।

বুধবার (৩ জুন) সকাল ১০টার দিকে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ আগুনের সূত্রপাত হয়। আগুনে ওই মার্কেটের টিনশেডের বিভিন্ন ধরনের ১৮/২০টি দোকান পুড়ে গেছে।

গাজীপুর ফায়ার সার্ভিসের উপ সহকারী পরিচালক মো. মামুনুর রশীদ জানান, নতুনবাজার এলাকায় একটি মার্কেটে আগুন লাগে। এসময় স্থানীয়রা আগুন নেভানোর চেষ্টা করে ও ফায়ার সার্ভিসে খবর দেয়। খবর পেয়ে ডিবিএল ফায়ার সার্ভিসের একটি ও জয়দেবপুর ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে। পরে প্রায় আধা ঘণ্টার চেষ্টায় সার্ভিসের তিনটি ইউনিট কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে গার্মেন্টসের ফেব্রিক্স কাপড়ের দোকান, গেঞ্জি সেলাইয়ের দোকান, কয়েকটি ছোট মেশিন ও ঝুটের দোকানসহ বিভিন্ন ধরনের ১৮/২০টি দোকান পুড়ে গেছে। ক্ষতির পরিমাণ জানা যায়নি।

বাংলাদেশ সময়: ১১৩৫ ঘণ্টা, জুন ৩, ২০২০
আরএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।