ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিলেটে আরও ৬৫ জনের করোনা পজিটিভ, আক্রান্ত বেড়ে ১১৬০

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪৬ ঘণ্টা, জুন ৩, ২০২০
সিলেটে আরও ৬৫ জনের করোনা পজিটিভ, আক্রান্ত বেড়ে ১১৬০

সিলেট: সিলেট নতুন করে আরও ৬৫ জনের শরীরে করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ আক্রান্ত পজিটিভ শনাক্ত হয়েছে। এনিয়ে বিভাগে করোনা রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১ হাজার ১৬০ জনে। 

মঙ্গলবার (২ জুন) সিলেটে দুই পলিমারেজ চেইন রিঅ্যাকশন (পিসিআর) ল্যাবের তথ্যানুসারে নতুন করে ৬৫ জন করোনা আক্রান্তের খবর পাওয়া গেছে। আক্রান্তদের মধ্যে দুই চিকিৎসকসহ সিলেটের ২৬ জন এবং সুনামগঞ্জের ৩৯ জন বলে বাংলানিউজকে নিশ্চিত করেন স্বাস্থ্য অধিদপ্তর সিলেটের সহকারী পরিচালক ডা. আনিসুর রহমান।

 

এদিন সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে ১৮৭ জনের নমুনা পরীক্ষায় ২৬ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়। বিষয়টি নিশ্চিত করেন হাসপাতালের উপ-পরিচালক ডা. হিমাংশু লাল রায়।  

তিনি বাংলানিউজকে জানান, ওসমানী হাসপাতালের পিসিআর ল্যাবে আক্রান্তদের মধ্যে সিলেটের জকিগঞ্জের ও জৈন্তাপুরের ৫ জন করে ১০, বালাগঞ্জের ৪, ফেঞ্চুগঞ্জের ৩, দক্ষিণ সুরমা উপজেলা ১ জন এবং অন্যরা সিলেট সদরের।

এদিকে, একইদিন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) পিসিআর ল্যাবে ১৮৮ জনের নমুনা পরীক্ষায় ৩৯ জনের শরীরে করোনা শনাক্ত হয়। আক্রান্তরা সবাই সুনামগঞ্জের বাসিন্দা।  

বিভাগে এনিয়ে মোট করোনা আক্রান্ত হয়েছেন ১ হাজার ১৬০ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। এর মধ্যে সিলেট জেলায় আক্রান্ত ৬২৭, সুনামগঞ্জে ২১৩, হবিগঞ্জে ১৯২ ও মৌলভীবাজারে ১২৮ জন করোনা আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে সুস্থ হয়েছেন ৩১৪ জন এবং মারা গেছেন ২৩ জন। মারা যাওয়াদের মধ্যে সিলেটের ১৭, সুনামগঞ্জ ও হবিগঞ্জে একজন করে  দু’জন এবং মৌলভীবাজারের ৪ জন।  

বাংলাদেশ সময়: ০৭৪৫ ঘণ্টা, জুন ০৩, ২০২০
এনইউ/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।