bangla news

সিলেটে যাত্রীবেশে ২ ছিনতাইকারীকে গণপিটুনি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-০৩ ২:২২:২৯ এএম
ছবি: বাংলানিউজ

ছবি: বাংলানিউজ

সিলেট: সিলেটে যাত্রীবেশে ছিনতাই করে পালানোর সময় দুই ছিনতাইকারীকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে জনতা। 

মঙ্গলবার (২ জুন) রাত ৯টার দিকে নগরের মিরের ময়দান পুলিশ লাইন্সের ফটকের সামনে এ ঘটনা ঘটে। এসময় ছিনতাইকারীদের আটকাতে গিয়ে এক পুলিশ সদস্যসহ তিনজন আহত হয়েছেন। 

স্থানীয়রা জানান, নগরের তালতলায় সিএনজিচালিত অটোরিকশার ভেতর এক যাত্রীর কাছে থেকে ৫০ হাজার টাকা ছিনতাইয়ের পর তাকে তেলিহাওর পার্কভিউ হাসপাতালের সামনে ধাক্কা দিয়ে ফেলে দেয় দুই যাত্রীবেশে থাকা ছিনতাইকারী। আহত লোকের চিৎকারে স্থানীয়রা মোটরসাইকেল নিয়ে ছিনতাইকারীদের অটোরিকশাটিকে ধাওয়া করে। এমন সময় সাদা পোশাকে থাকা এক পুলিশ সদস্যও জনতার সঙ্গে ছিনতাইকারীদের পেছনে ধাওয়া করলে অটোরিকশাটি দ্রুত গতিতে চালিয়ে যাওয়া সময় মিরের ময়দান পয়েন্টে সংলগ্ন গতিরোধক স্পিড বেকারে উল্টে যায়। এসময় ছিনতাইকারীদের ধরতে গেলে ছুরিকাঘাতে আহত হন পুলিশ সদস্যসহ তিনজন। 

সিলেট মহানগর পুলিশের সহকারী কমিশনার (এসি-কোতোয়ালি) নির্মলেন্দু চক্রবর্তী বাংলানিউজকে বলেন, গণপিটুনিতে দুই ছিনতাইকারী গুরুতর আহত হওয়ায় তাদের নাম ঠিকানা জানা যায়নি। তবে তাদের কাছ থেকে কাভারসহ একটি রাম দা, একটি ছুরি ও তাদের বহণকারী অটোরিকশাটি জব্দ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০২২০ ঘণ্টা, জুন ০৩, ২০২০
এনইউ/এসআরএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-06-03 02:22:29