ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভোলায় পৃথক ঘটনায় ৩ জনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪০ ঘণ্টা, জুন ২, ২০২০
ভোলায় পৃথক ঘটনায় ৩ জনের মৃত্যু ছবি প্রতীকী

ভোলা: ভোলায় বজ্রপাত দুই জেলে ও বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক স্কুলছাত্র নিহত হয়েছে।

মঙ্গলবার (২ জুন) ভোলা সদর, বোরহানউদ্দিন ও মনপুরায় পৃথক ঘটনায় এ মৃত্যুর ঘটনা ঘটে।

মৃত তিনজন হলো- ভোলা সদর উপজেলার শিবপুর গ্রামের আজাদের ছেলে অষ্টম শ্রেণির ছাত্র আমজাদ (১৪), মনপুরা উপজেলার কুলাগাজীর তালুক গ্রামের আমজাদ হোসেনের ছেলে মামুন (১৫) ও দক্ষিণ সাকুচিয়া গ্রামের আব্দুল হাইর ছেলে রাফসান (১৯)।

এছাড়া এ ঘটনায় আহত মাকসুদকে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনায়েত হোসেন জানান, নিজ ঘরে মোবাইল চার্জ দিতে গিয়ে বিদ্যুৎতাড়িত হয়ে গুরুতর আহত হয় স্কুলছাত্র আমজাদ। আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে আনার পর চিকিৎসক মৃত ঘোষণা করেন।

অপরদিকে মনপুরা থানার ভারপ্রাপ্ত শাখাওয়াত হোসেন জানান, দুপুরে রামনেওয়াজ সংলগ্ন মেঘনা নদীতে মাছ শিকার করেছিলেন কয়েকজন জেলে। এ সময় আকস্মিক বজ্রপাত হয়। এতে মামুন নামে এক জেলের মৃত্যু হয়। এ ঘটনায় আহত তার ভাই অপর জেলেকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বোরহানউদ্দিন থানার উপ-পরিদর্শক (এসআই) বিকাশ কর্মকার জানান, দুপুরে হাকিমুদ্দিন সংলগ্ন মেঘনা নদীতে রেনু শিকার করছিলেন রাফসানের নামে এক জেলে। এ সময় আকস্মিক বজ্রপাতে তার মৃত্যু হয়। তার বাড়ি মনপুরা উপজেলায়।

বাংলাদেশ সময়: ২১২৬ ঘণ্টা, জুন ০২, ২০২০
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।