bangla news

দেলোয়ার হত্যার বিচার চাইলেন প্রকৌশলীরা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-০২ ৮:০১:৫৪ পিএম
.

.

ঢাকা: গাজীপুর সিটি করপোরেশনের (অঞ্চল-৭) নির্বাহী প্রকৌশলী দেলোয়ার হোসেনের হত্যাকারীদের দ্রুত বিচারের দাবিতে কালো ব্যাজ পড়ে কর্মসূচি পালন করেছেন দেশের প্রকৌশলীরা।

মঙ্গলবার (২ জুন) সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত দেশের সব প্রকৌশলীরা বুকে কালো ব্যাজ ধারণ করে এ কর্মসূচি পালন করেন। 

এ বিষয়ে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশের (আইইবি) প্রেসিডেন্ট প্রকৌশলী মো. আবদুস সবুর এবং সাধারণ সম্পাদক প্রকৌশলী খন্দকার মনজুর মোর্শেদ বলেন, সরকারের জাতীয় পরিকল্পনা বাস্তবায়ন ও মাঠ পর্যায়ের যাবতীয় কার্যক্রমে অংশগ্রহণের মাধ্যমে দেশের জাতীয় অর্থনীতিতে প্রকৌশলীরা উল্লেখযোগ্য অবদান রেখে আসছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রকৌশলীদের যেকোনো সমস্যা সমাধানে এগিয়ে এসেছেন। তাই প্রকৌশলীরাও তাদের সততা ও নিষ্ঠার সঙ্গে দেশের উন্নয়ন করে যাচ্ছেন। কিন্তু দেশের এই সব উন্নয়ন বাধাগ্রস্ত করতেই প্রকৌশলী দেলোয়ার হোসেনকে হত্যা করা হয়েছে বলে মনে হচ্ছে।

তারা বলেন, আমরা সরকারকে ধন্যবাদ জানাই, হত্যাকাণ্ডের পর দ্রুততম সময়ের মধ্যে তিনজনকে গ্রেফতার করার জন্য। এখন আমরা চাই, এ হত্যাকাণ্ডের অধিকতর তদন্ত করে প্রকৃত রহস্য উন্মোচন করা হোক এবং আমরা প্রকৃত দোষীদের দ্রুততম সময়ের মধ্যে শাস্তি দেওয়া হোক। একই সঙ্গে প্রকৌশলীদের কর্মক্ষেত্র নিরাপদ রাখার দাবি জানাই।
 
বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, জুন ০২, ২০২০
এসএমএকে/ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-06-02 20:01:54