bangla news

করোনা যোদ্ধাদের জন্য আঁকা দেয়ালচিত্র উদ্বোধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-০২ ৭:২১:১২ পিএম
দেয়ালচিত্র উদ্বোধনকালে মেয়র আতিকুল ইসলাম।

দেয়ালচিত্র উদ্বোধনকালে মেয়র আতিকুল ইসলাম।

ঢাকা: করোনা ভাইরাস যোদ্ধাদের উদ্দেশ্যে আঁকা দেয়ালচিত্র উদ্বোধন করেছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম। রাজধানীর গুলশান-২ নম্বর ডিএনসিসি মার্কেটের দুইটি দেয়ালে এ চিত্র আঁকা হয়।

মঙ্গলবার (২ জুন) বিকেলে আনুষ্ঠানিকভাবে এ দেয়ালচিত্র উদ্বোধন করেন মেয়র আতিকুল। দেয়ালচিত্র দু’টির মাধ্যমে করোনা যোদ্ধাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করা হয়েছে।
 
দেয়ালচিত্র উদ্বোধনকালে মেয়র আতিকুল ইসলাম বলেন, করোনা মোকাবিলায় সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ এগিয়ে এসেছে। বিশেষ করে চিকিৎসক, নার্সসহ অন্যান্য চিকিৎসাকর্মী, সরকারি কর্মচারী, সমাজকর্মী, স্বেচ্ছাসেবকসহ আরও অনেকে নানাভাবে করোনা মোকাবিলায় অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। এ দেয়ালচিত্র দু’টিতে তাদের প্রতি কৃতজ্ঞতা প্রতিফলন ঘটানো হয়েছে।

.
গণমাধ্যমকর্মীদের প্রসঙ্গে মেয়র আতিকুল বলেন, গণমাধ্যমকর্মীরা করোনা মোকাবিলায় জনগণকে সচেতন করে যাচ্ছেন প্রতি মুহুর্তে। বিভিন্ন অসঙ্গতি তুলে ধরছেন তাদের বচন, ক্যামেরা ও কলমের মাধ্যমে। সব গণমাধ্যমকর্মীর প্রতি কৃতজ্ঞতার বহিঃপ্রকাশ হিসেবে এ দেয়ালচিত্রে তাদেরও তুলে ধরা হয়েছে। ঢাকা উত্তর সিটি করপোরেশনের কর্মীরা প্রতিদিন শহরকে পরিষ্কার-পরিচ্ছন্ন, জীবাণুমুক্ত করে যাচ্ছেন, জনসচেতনতা বাড়াতে কাজ করছেন, ত্রাণ বিতরণ করছেন দুস্থ ও অসহায় মানুষের মধ্যে। এ দেয়ালচিত্রে তাদেরও দেখানো হয়েছে।
 
তিনি বলেন, করোনা মোকাবিলায় সমাজের সব শ্রেণি-পেশার মানুষকে এগিয়ে আসতে হবে। সবাইকে নিজ-নিজ দায়িত্ব পালন করতে হবে।  

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, জুন ০২, ২০২০
এসএইচএস/আরআইএস/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-06-02 19:21:12