ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাজীপুরে দেশীয় অস্ত্রসহ দুই ডাকাত আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৩ ঘণ্টা, জুন ২, ২০২০
গাজীপুরে দেশীয় অস্ত্রসহ দুই ডাকাত আটক

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের সদর থানাধীন গজারিয়াপাড়া এলাকা থেকে দেশীয় অস্ত্রসহ দুই ডাকাত সদস্যকে আটক করেছে র‌্যাব-১। মঙ্গলবার (০২ জুন) ভোর রাতে অভিযান চালিয়ে ওই দুই ডাকাত সদস্যকে আটক করা হয়।

আটককৃতরা হলো-ময়মনসিংহের নান্দাইল উপজেলার আতকাপাড়া এলাকার মৃত আবদুল কুদ্দুছের ছেলে মোঃ শহীদ (৩৫) ও নেত্রকোনার কলমাকান্দা থানার গ্রাম পাড়া এলাকার মৃত ইব্রাহিমের ছেলে মতিউর রহমান (২৫)।

গাজীপুর র‌্যাব-১ এর কোম্পানি কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় গজারিয়াপাড়া এলাকায় ডাকাতির প্রস্তুতি চলছে।

এমন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালানো হয়। এসময় দুই ডাকাত সদস্যকে দেশীয় অস্ত্রসহ আটক করা হয়। পরে তাদের কাছ থেকে একটি ছুরি, দুইটি হাসুয়া, একটি রড কাটার মেশিন, দুইটি রড ব্রেকার ও ১০টি মোবাইল উদ্ধার করা হয়। ডাকাত সদস্য স্বীকার করে যে তারা দীর্ঘদিন ধরেই গাজীপুরসহ আশপাশ এলাকায় ডাকাতি ও ছিনতাই করে আসছিল। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৩৪৩ ঘণ্টা, জুন ০২, ২০২০
আরএস/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।