ঢাকা, বুধবার, ১৫ আশ্বিন ১৪২৭, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১১ সফর ১৪৪২

জাতীয়

এলজি অ্যাম্বাসেডর প্রোগ্রাম বিজয়ী হলেন নজরুল ইসলাম

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪১ ঘণ্টা, জুন ১, ২০২০
এলজি অ্যাম্বাসেডর প্রোগ্রাম বিজয়ী হলেন নজরুল ইসলাম খাদ্য নিরাপত্তা ও পরিছন্নতা বিষয়ক প্রকল্প জমা দিয়ে এলজি অ্যাম্বাসেডর প্রোগ্রাম-২০২০ বিজয়ী হলেন নজরুল ইসলাম।

ঢাকা: খাদ্য নিরাপত্তা ও পরিছন্নতা বিষয়ক প্রকল্প জমা দিয়ে এলজি অ্যাম্বাসেডর প্রোগ্রাম-২০২০ বিজয়ী হলেন নজরুল ইসলাম।

নারায়ণগঞ্জ জেলার দক্ষিণ রেলিবাগানের নজরুল ইসলাম ‘নিম্নবিত্ত ১৭৪টি পরিবারের খাদ্য নিরাপত্তা ও পরিছন্নতা’ বিষয়ক প্রকল্প প্রতিযোগিতায় জমা দেন। আর এতেই তিনি বিজয়ী হন।

প্রকল্পটি বাস্তবায়নে ৪ লাখ ৪০ হাজার টাকা পেয়েছেন তিনি, যা দিয়ে নিম্নবিত্ত ১৭৪টি পরিবারকে ২৫ কেজি চাল, পাঁচ কেজি ডাল, পাঁচ লিটার তেল, দুই কেজি আটা, দুই কেজি আলু, এক কেজি লবণ ও দুই পিস সাবান দেওয়া হবে।

সোমবার (১ জুন) পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এলজি বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক ডি কে সন বলেন, ‘কোভিড-১৯ পরিস্থিতিতে অসহায় মানুষের সাহায্যার্থে সামাজিক উন্নয়নমূলক পরিকল্পনা নিয়ে পাশে দাঁড়িয়েছে এলজি বাংলাদেশ। এলজি অ্যাম্বাসেডর প্রোগ্রাম ২০২০-এর জন্য এলজি বাংলাদেশের অফিসিয়াল ফেসবুক পেজের মাধ্যমে আরও প্রকল্পের আহ্বান জানানো হয়েছে। নতুন করে প্রকল্পের ধারণা জমা দেওয়ার শেষ তারিখ ৩০ জুলাই। ’

২০১৭ সাল থেকে প্রতি বছর ‘এলজি অ্যাম্বাসেডর প্রোগ্রাম’ আয়োজন করা হচ্ছে। এরই ধারাবাহিকতায় গত ২৭ এপ্রিল সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি পোস্টে ফলোয়ারদের কাছ থেকে কোভিড-১৯ পরিস্থিতিতে অসহায় মানুষের সাহায্যার্থে পাশে দাঁড়ানোর সামাজিক উন্নয়নমুলক পরিকল্পনা জমা দেওয়ার আহ্বান জানানো হয়। সেখান থেকে নির্বাচিত প্রকল্পগুলোতে অর্থায়ন করছে প্রতিষ্ঠানটি।

বাংলাদেশ সময়: ২১৪১ ঘণ্টা, জুন ০১, ২০২০
ইইউডি/এফএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa