ঢাকা, বুধবার, ১৫ আশ্বিন ১৪২৭, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১১ সফর ১৪৪২

জাতীয়

ঘুড়ি ওড়ানোকে কেন্দ্র করে শিশুকে হত্যার অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪০ ঘণ্টা, জুন ১, ২০২০
ঘুড়ি ওড়ানোকে কেন্দ্র করে শিশুকে হত্যার অভিযোগ

কুষ্টিয়া:  কুষ্টিয়ার মিরপুরে ঘুড়ি ওড়ানোর সময় ঢিল ছোড়ায় দিপু (০৮) নামে এক শিশুকে পানিতে ফেলে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় দুইজনকে আটক করেছে মিরপুর থানা পুলিশ।

সোমবার (০১ জুন) সন্ধ্যায় মিরপুর উপজেলার তালবাড়ীয়া ইউনিয়নের নওদা গোবিন্দপুর এলাকায় এ ঘটনা ঘটে। দিপু নওদা গোবিন্দপুর এলাকার রাজন মোল্লার ছেলে।

 

আটকরা হলেন-একই এলাকার নিজাম উদ্দিনের ছেলে তাজিম উদ্দিন (৩৫) ও নাজির প্রামাণিকের ছেলে তরিৎ প্রামাণিক (২৪)।  

প্রত্যক্ষদর্শীরা জানায়, বিকেলে এলাকার কিছু ছেলেরা রাস্তার পাশে মাঠে ঘুড়ি ওড়াচ্ছিলো। এসময় শিশু দিপু ঘুড়িতে ঢিল ছোড়ার চেষ্টা করে। তখন তাজিম উদ্দিন ও তরিৎ দুজন মিলে দিপুকে পাশের কচুরিপানায় ঢাকা খাদে ফেলে দেয়। এসময় দিপু উঠে আসে। আবারো তাকে পানিতে ফেলে দেয়। আবারো দিপু উঠে এলে তৃতীয়বারের মতো ওই খাদে দিপুকে ফেলে দেয় তারা। দুইবার উঠে এলেও তৃতীয়বার কচুরিপানার নিচে তলিয়ে যায় দিপু। কিছুক্ষণ পরে তারা দুজনসহ বেশ কয়েকজন ওই পানিতে নেমে দিপুকে খুঁজতে থাকে। পরে তারা দিপুর মরদেহ খুঁজে পায়। এলাকাবাসী তাজিম ও তরিৎকে আটক করে পুলিশে খবর দেয়।

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে শিশুটির মরদেহ উদ্ধার করেছে। সেইসঙ্গে ঘাতক তাজিম ও তরিৎকে আটক করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ২১৩৮ ঘন্টা, জুন ০১, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa