ঢাকা, মঙ্গলবার, ৬ আশ্বিন ১৪২৭, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৩ সফর ১৪৪২

জাতীয়

বরিশাল স্টেডিয়ামের জমি দখলের প্রতিবাদে মানববন্ধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৮ ঘণ্টা, জুন ১, ২০২০
বরিশাল স্টেডিয়ামের জমি দখলের প্রতিবাদে মানববন্ধন বরিশালের শহীদ আবদুর রব সেরনিয়াবাত স্টেডিয়ামের জমি অবৈধভাবে দখলের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বরিশাল: বরিশালের শহীদ আবদুর রব সেরনিয়াবাত স্টেডিয়ামের জমি অবৈধভাবে দখলের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বরিশালের সর্বস্তরের খেলোয়ারদের ব্যানারে সোমবার (১ জুন) বেলা ১১টায় নগরের সদর রোডের অশ্বিনী কুমার হলের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

বিভাগীয় ক্রিকেট দলের ম্যানেজার মঈনুজ্জামান মঈনের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থার সাবেক সদস্য প্রদীপ গাঙ্গুলী, জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম মিলন ও বিভাগীয় ক্রিকেট কোচ তাসরিকুল ইসলাম টোটামসহ অন্যরা।

মানববন্ধনে বক্তারা বলেন, ‘ঐতিহ্যবাহী বরিশাল জেলা স্টেডিয়ামে ২৯ একর জমি রয়েছে। স্টেডিয়ামের  সীমানা প্রাচীরের বাইরে ভিআইপি রোডের পাশে ক্রীড়া সংস্থার মালিকানাধীন খালি জমি রয়েছে। করোনা ভাইরাস দুর্যোগের মধ্যে স্থানীয় প্রভাবশালী এক ব্যক্তি তার বাবার নামে মসজিদ নির্মাণের কৌশল করে স্টেডিয়ামের মালিকানাধীন স্টল ও খালি জমিসহ প্রায় ৯ শতাংশ জমি দখল করেছে। প্রশাসন থেকে তার বিরুদ্ধে ব্যবস্থা নিতে গেলে উল্টো প্রশাসনের বিরুদ্ধে মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে। ’

মানববন্ধনে স্টেডিয়ামের জমি দখলের বিষয়ে সরকারের হস্তক্ষেপ কামনা করা হয়।

বাংলাদেশ সময়: ১৭৫৮ ঘণ্টা, জুন ০১, ২০২০
এমএস/এফএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa