ঢাকা, বুধবার, ২৪ আষাঢ় ১৪২৭, ০৮ জুলাই ২০২০, ১৬ জিলকদ ১৪৪১

জাতীয়

শেবাচিম হাসপাতালে করোনা আক্রান্ত রোগীর মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-০৬ ০৫:৪৭:২৩ পিএম
শেবাচিম হাসপাতালে করোনা আক্রান্ত রোগীর মৃত্যু

বরিশাল: ব‌রিশাল শের-ই-বাংলা মে‌ডি‌ক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালের করোনা ওয়ার্ডে আ. ছত্তার নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।

সোমবার (০১ জুন) সকালে তার মৃত্যু হয়। ছত্তার পিরোজপুর জেলার স্বরূপকাঠি উপজেলার গুয়ারেখা এলাকার বাসিন্দা।

ওই দিনই তার নমুনা সংগ্রহ করে ল্যাবে পরীক্ষার জন্য পাঠানো হয়। গত ৩১ মে দিনগত রাতে তার রিপোর্টে করোনা পজেটিভ আসে। সকালে তার মৃত্যু হয়।

শেবাচিম হাসপাতালের সহকারী পরিচালক (প্রশাসন) ডা. এস এম মনিরুজ্জামান বাংলানিউজকে সত্যতা নিশ্চিত করেছেন।

এদিকে গত ৩০ এপ্রিল করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু এক নারী ও এক পুরুষ করোনায় আক্রান্ত ছিলেন। মৃত্যুর পর তাদের নমুনা সংগ্রহ করে ল্যাবে পাঠানো হলে তাদের রিপোর্টে করোনা পজেটিভ আসে।

হাসপাতালের প্রশাসনিক শাখা সূত্রে জানা গেছে, পটুয়াখালীর গলাচিপা উপজেলার কলাগাছিয়া এলাকার মনিরা বেগম (৩৫) গত ২৭ মে সকাল ৮ টায় শেবাচিম হাসপাতালের মেডিসিন ওয়ার্ডে ভর্তি হন। পরের দিন তার নমুনা সংগ্রহ করে ল্যাবে পাঠানো হয়। কিন্তু রিপোর্ট আসার আগেই গত ৩০ মে দুপুরে তার মৃত্যু হয়।  

এছাড়া বরিশালের মুলাদী পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের বাসিন্দা স্বপন মজুমদার (৩৫) গত ২৯ মে সকালে শেবাচিম হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি হন। ওই দিনই তার নমুনা সংগ্রহ করে ল্যাবে পাঠানো হয়। কিন্তু রিপোর্ট আসার আগেই গত ৩০ মে বিকেল সোয়া ৫টায় তার মৃত্যু হয়। পরে ৩১ মে রাতে তার রিপোর্ট এলে তার করোনা পজেটিভ হওয়ার বিষয়টি জানতে পারে হাসপাতাল কর্তৃপক্ষ।

বাংলাদেশ সময়: ১৭৪৭ ঘণ্টা, জুন ০১, ২০২০
এমএস/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa