ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গোপালগঞ্জে আরও ১০ জনের করোনা শনাক্ত, আক্রান্ত বেড়ে ২০০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৭ ঘণ্টা, জুন ১, ২০২০
গোপালগঞ্জে আরও ১০ জনের করোনা শনাক্ত, আক্রান্ত বেড়ে ২০০

গোপালগঞ্জ: গত ২৪ ঘণ্টায় গোপালগঞ্জে পাঁচ উপজেলায় এক চিকিৎসকসহ নতুন করে আরও ১০ জনের শরীরে করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ আক্রান্ত শনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় মোট করোনা রোগীর সংখ্যা দাঁড়ালো ২০০ জনে।

সোমবার (০১ জুন) দুপুরে গোপালগঞ্জের সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বাংলানিউজকে জানান, নতুন আক্রান্তদের মধ্যে গোপালগঞ্জ সদরে এক, মুকসুদপুরে তিন, কোটালীপাড়ায় তিন, টুঙ্গিপাড়ায় এক চিকিৎসকসহ দু’জন ও কাশিয়ানী উপজেলায় রয়েছেন একজন।

 

সিভিল সার্জন জানান, আক্রান্তদের বসবাসরত বাড়িসহ আশপাশের বেশ কয়েকটি বাড়িঘর লকডাউন করা হয়েছে। একইসঙ্গে আক্রান্তদের পরিবারের সদস্যদের হোম কোয়ারেন্টিনে থাকার জন্য বলা হয়েছে।  

মোট আক্রান্ত ২০০ জনের মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৯৩ জন। এছাড়া জেলার বিভিন্ন হাসপাতালে ও আক্রান্তের বাড়িতে আইসোলেশনে চিকিৎসাধীন ১০৬ জন এবং মারা গেছেন একজন।

সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ আরও জানান, এ পর‌্যন্ত তিন হাজার ৫০ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষায় জন্য পাঠানো হয়েছে। এর মধ্যে দুই হাজার ৯৬৯ জনের পরীক্ষা সম্পন্ন হয়েছে।

আক্রান্তদের মধ্যে মুকসুদপুর থানার ১৮ পুলিশ সদস্য ও এক চিকিৎকসহ ৪৮, কাশিয়ানীতে ৫২, গোপালগঞ্জ সদরে চার চিকিৎসকসহ ২৪, টুঙ্গিপাড়ায় ৩৪ এবং কোটালীপাড়া উপজেলায় এক চিকিৎসক ও এক নার্সসহ ৪২ জন।  

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, জুন ০১, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।