bangla news

করোনা থেকে বাঁচতে সবাইকে সর্বোচ্চ সতর্ক হতে হবে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-০১ ৪:১৯:৪১ পিএম
পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী শাহাব উদ্দিন

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী শাহাব উদ্দিন

ঢাকা: করোনা সংক্রমণ থেকে বাঁচতে সবাইকে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করতে হবে বলে জানিয়েছেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী শাহাব উদ্দিন।

তিনি বলেন, স্বাস্থ্যবিধি যথাযথভাবে অনুসরণ করতে হবে। রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়াতে বিভিন্ন ধরনের ফলমূল ও ওষুধ খেতে হবে। জরুরি প্রয়োজনে বাইরে গেলে অবশ্যই মাস্ক পরতে হবে এবং নিরাপদ দূরত্ব বজায় রাখতে হবে।

সোমবার (১ জুন) ঢাকাস্থ সরকারি বাসভবন থেকে অনলাইনে যুক্ত হয়ে মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলা প্রশাসনের উদ্যোগে করোনা ভাইরাস প্রতিরোধে উপজেলার ২৩৪ জন জীবিত মুক্তিযোদ্ধার মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে বিভিন্ন ধরনের ফল বিতরণ অনুষ্ঠানের উদ্বোধনী বক্তব্যে তিনি এ কথা বলেন।

মুক্তিযোদ্ধাদের জাতির শ্রেষ্ঠ সন্তান উল্লেখ করে পরিবেশ মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবসময় মুক্তিযোদ্ধাদের খোঁজখবর নেন এবং তাদের শুভেচ্ছা কামনা করেন। তিনি আপনাদের প্রতি তার শুভেচ্ছার নিদর্শন স্বরূপ এই উপহার পাঠিয়েছেন।

মন্ত্রী বলেন, মুক্তিযোদ্ধাদের পাশাপাশি করোনাকালীন কর্মহীন অসহায় মানুষের মধ্যে নগদ টাকা, চাল, ডাল, আলু, তেলসহ অন্য নিত্যপ্রয়োজনীয় পণ্যসামগ্রী পৌঁছে দেওয়ার সরকারি মানবিক কার্যক্রম চলমান থাকবে। সরকারের পাশাপাশি আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠন জনগণের পাশে আছে।

বড়লেখা উপজেলা পরিষদের চেয়ারম্যান সোয়েব আহমেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীম আল ইমরান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার উদ্দিন, মুক্তিযোদ্ধা আব্দুল হান্নান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা উবায়েদ উল্লাহ খান এবং বড়লেখা পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুল আহাদ প্রমুখ উপস্থিত থেকে বড়লেখা উপজেলার জীবিত বীর মুক্তিযোদ্ধাদের মধ্যে লিচু, কলা, আনারস ও আমসহ বিভিন্ন ধরনের ফল প্রধানমন্ত্রীর উপহার হিসেবে বিতরণ করেন।

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, জুন ০১, ২০২০
জিসিজি/এনটি

ক্লিক করুন, আরো পড়ুন :   করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-06-01 16:19:41