ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

সুনামগঞ্জে করোনায় আক্রান্ত হয়ে প্রথম মৃত্যু

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৮ ঘণ্টা, জুন ১, ২০২০
সুনামগঞ্জে করোনায় আক্রান্ত হয়ে প্রথম মৃত্যু

সুনামগঞ্জ: সুনামগঞ্জে করোনায় আক্রান্ত হয়ে প্রথম এক ব্যক্তির (৬৫) মৃত্যু হয়েছে। সোমবার (১ জুন) সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

তিনি জাউয়া বাজার ইউনিয়ন আওয়ামী লীগের নেতা ছিলেন এবং উপজেলার কৈতক ২০ শয্যা হাসপাতালের পাশে একটি ফার্মেসীর মালিক ছিলেন তিনি।
 
মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন সুনামগঞ্জের সিভিল সার্জন ডা. শাসম উদ্দিন।

জানা যায়, ছাতক উপেজলার জাউয়াবাজার ইউনিয়নের রউলী গ্রামের ওই ব্যক্তি ও তার ছেলের নমুনা পরীক্ষা করে গত ২৮ মে করোনা পজিটিভ আসে। পরে তাকে সিলেট শহীদ শামসুদ্দিন আহমেদ হাসপাতালের আইসোলেশন ইউনিটে ভর্তি করা হয়।  ওই ব্যক্তির শরীরে আগে থেকেই বিভিন্ন রকমের রোগ ছিলো যার পরিপ্রেক্ষিতে বিকেলে তার অবস্থার অবনতি হলে তিনি ওই হাসপাতালেই মারা যান।  

ছাতক উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রাজীব চক্রবর্তী বলেন, কিছুক্ষণ আগে তিনি মারা গিয়েছেন। তার ছেলেও করোনায় আক্রান্ত। বিষয়টি আমাদের সিলেট থেকে জানানো হয়েছে।

সুনামগঞ্জের সিভিল সার্জন ডা. শামস উদ্দিন বাংলানিউজকে বলেন, সুনামগঞ্জে করোনায় আক্রান্ত হয়ে এই প্রথম একজনের মৃত্যু হলো। মারা যাওয়া ব্যক্তির শরীরে অন্যান্য জটিল রোগ ছিলো। তার মরদেহটি বর্তমান স্বাস্থ্যবিধি মেনেই দাফন করা হবে।

জানা যায়, গত ১২ এপ্রিল সুনামগঞ্জে প্রথম করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়, যা সোমবার পর্যন্ত দাঁড়িয়েছে ১৬৫ জনে এবং করোনা থেকে সুস্থ হয়েছেন ৬১ জন।

বাংলাদেশ সময়: ১৫৫৬ ঘন্টা, জুন ০১, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।