ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বান্দরবানে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা মাদক ব্যবসায়ী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪০ ঘণ্টা, জুন ১, ২০২০
বান্দরবানে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা মাদক ব্যবসায়ী নিহত

বান্দরবান: বান্দরবানে বাংলাদেশ বর্ডার গার্ডের (বিজিবি) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক রোহিঙ্গা মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এসময় ৮০ হাজার পিস ইয়াবা, একটি একনলা বন্দুক ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

সোমবার (০১ জুন) ভোর সাড়ে ৫টার দিকে বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের চেয়ারম্যানের গোদা নামক এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

জানা যায়, সীমান্তে মাদক পাচার হচ্ছে এমন খবর পেয়ে বিজিবির একটি টহল দল নাইক্ষ্যংছড়ি বাইশফাঁড়ি এলাকার চেয়ারম্যানের গোদার পাড়ে অভিযানে যায়।

তখন মাদক ব্যবসায়ীরা বিজিবিকে লক্ষ্য করে গুলি করলে বিজিবিও পাল্টা গুলি করে। এতে আব্দুর রহমান নামে এক রোহিঙ্গা মাদক ব্যবসায়ী নিহত হন। পরে ঘটনাস্থল থেকে ৮০ হাজার পিস ইয়াবা, একটি একনলা বন্দুক ও দুই রাউন্ড গুলি উদ্ধার করে বিজিবি।

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বাংলানিউজকে জানান, ঘটনার পর কক্সবাজার জেলার উখিয়া থানা পুলিশ মরদেহ উদ্ধার করে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৪৩১ ঘণ্টা, জুন ০১, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad