bangla news

মাগুরায় আরও ৫ জনের করোনা শনাক্ত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-০১ ১২:১২:৫৭ পিএম
...

...

মাগুরা: মাগুরায় নতুন করে আরও পাঁচ জনের শরীরে করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ আক্রান্ত শনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ২৬ জনে।

সোমবার (০১ জুন) সকালে মাগুরার সিভিল সার্জন ডা. প্রদীপ কুমার সাহা বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন। 

সিভিল সার্জন প্রদীপ কুমার সাহা জানান, গত দু’দিনে মাগুরা থেকে মোট ২৬ জনের নমুনা পরীক্ষার জন্য খুলনা মেডিক্যাল কলেজ (খুমেক) হাসপাতালের পলিমারেজ চেইন রিঅ্যাকশন (পিসিআর) ল্যাবে পাঠানো হয়। তার মধ্যে পরীক্ষার ফলাফলে পাঁচ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। রোববার (৩১ মে) রাতে খুলনা হাসপাতালের পিসিআর ল্যাব থেকে ফোনে বিষয়টি জানানো হয়েছে। 

তিনি আরও জানান, নতুন আক্রান্ত পাঁচজনের মধ্যে মাগুরা সদরে দু’জন ও মহম্মদপুর উপজেলায় তিনজন। এনিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ২৬ জন। আক্রান্তদের মধ্যে এরই মধ্যে ১৯ জন সুস্থ হয়ে উঠেছেন। আইসোলেশনে আছেন দু’জন। নতুন আক্রান্ত পাঁচজন হোম কোয়ারেন্টিনে আছেন। সোমবার সকালে তাদের আইসোলেশন নিশ্চিতের পাশাপাশি প্রশাসনের পক্ষ থেকে আক্রান্ত ব্যক্তিদের বসবাসরত বাড়িসহ আশপাশের এলাকাগুলো লকডাউন করা হবে।

বাংলাদেশ সময়: ১২১০ ঘণ্টা, জুন ০১, ২০২০
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন :   মাগুরা করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-06-01 12:12:57