ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

সিলেটে আইসোলেশনে ২ রোগীর মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৬ ঘণ্টা, জুন ১, ২০২০
সিলেটে আইসোলেশনে ২ রোগীর মৃত্যু

সিলেট: করোনার উপসর্গ নিয়ে সিলেট নগরের শহীদ ডা. শামসুদ্দিন আহমদ হাসপাতালে দুই রোগীর মৃত্যু হয়েছে। মারা যাওয়া দুই বৃদ্ধের একজনের বয়স (৫৭) ও আরেকজনের (৭৭)।

হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. সুশান্ত কুমার মহাপাত্র বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করে বলেন, তারা দুইজনেই নগরের বাসিন্দা। করোনার উপসর্গ নিয়ে ভর্তি হওয়া এ দু’জন সোমবার (০১ জুন) ভোরে মারা যান।

তিনি বলেন, তারা দু’জনের করোনার উপসর্গ থাকার পাশাপাশি হৃদরোগে আক্রান্ত ছিলেন। অবশ্য করোনা আক্রান্ত কিনা, তা পরীক্ষার জন্য দু’জনের নমুনা সংগ্রহ করে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে।

স্বাস্থ্য অধিদপ্তর সিলেটের তথ্যমতে, বিভাগের চার জেলায় এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে মারা গেছে ১৮ জন। এর মধ্যে সিলেট জেলার ১৪ জন, হবিগঞ্জের একজন ও মৌলভীবাজারের ৩ জন। এখন পর্যন্ত সিলেট বিভাগে ১ হাজার ৪০ জন করোনা আক্রান্ত হয়েছে। এরমধ্যে সিলেট জেলায় করোনারোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৫৫৬ জনে। সুনামগঞ্জে ১৬৫ জন এবং হবিগঞ্জে ১৯১ জন এবং মৌলভীবাজারে ১২৮ জন। সহস্রাধিক আক্রান্তের বিপরীতে সুস্থ হয়েছে ২৫০ জন। এর মধ্যে সিলেটে ৫৯, সুনামগঞ্জে ৬১, হবিগঞ্জে ৮৭ জন এবং মৌলভীবাজারে ৪৩ জন।

বাংলাদেশ সময়: ১০৪২ ঘণ্টা, জুন ০১, ২০২০
এনইউ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।